Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

কাপ্তাই ইউনিয়ন পরিষদে ময়লা পরিবহন ও পরিষ্কারের জন্য বিভিন্ন সরঞ্জামাদি বিতরণ করলেন ডিসি

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২০, ১২:৫১ পিএম

মুজিব বর্ষে পরিচ্ছন্ন গ্রাম পরিচ্ছন্ন শহর বাস্তবায়নের লক্ষ্যে এলজিএসপি -৩ এর অর্থায়নে রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলার ৪ নং কাপ্তাই ইউনিয়ন পরিষদের বাস্তবায়নে কাপ্তাই নতুন বাজার ও জেটি ঘাট বাজারে ময়লা পরিবহনের জন্য ১ টি টমটম গাড়ী, ২০ টি প্লাস্টিকের ডাস্টবিন এবং ময়লা পরিস্কারের জন্য কোদাল - বেলচা ও পরিচ্ছন্ন কর্মীদের মধ্যে পোষাক বিতরণ করা হয়।
রবিবার (২৫ অক্টোবর) সকালে কাপ্তাই ইউনিয়ন পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই বিতরণ কার্যক্রম সম্পন্ন করেন রাঙ্গামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশীদ।
এইসময় জেলা প্রশাসক বলেন, মুজিব বর্ষে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে তাঁরই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে গেছে অনেকদূর, এই আয়োজন সমাজ পরিচ্ছন্নতায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান এর সভাপতিত্বে কাপ্তাই সিএমসির সভাপতি কাজী মাকসুদুর রহমান বাবুল এর সঞ্চালনায় এইসময় অন্যান্যদেন মধ্যে বক্তব্য ছিলেন কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাইনুল হোসাইন চৌধুরী , কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল, কাপ্তাই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী সামশুল ইসলাম আজমীর, উপজেলা যুবলীগের সভাপতি নাছির উদ্দিন, কাপ্তাই নতুন বাজার বনিক কল্যান সমিতির সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক একরামুল হক এবং জেটিঘাট বণিক কল্যান সমিতির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম। এর আগে স্বাগত বক্তব্য রাখেন কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ।
পরে জেলা প্রশাসক কাপ্তাই ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্র পরিদর্শন করেন।
অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদের সদস্য এবং স্হানীয়গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ