Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

কেশবপুরে ৩ সন্তানের জননীকে শারীরিক নির্যাতনের

কেশবপুর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২০, ১:০৪ পিএম | আপডেট : ১:০৬ পিএম, ২৫ অক্টোবর, ২০২০

কেশবপুরের পল্লীতে স্বামী ও শ্বশুর-শ্বাশুড়ীর হাতে ৩ সন্তানের জননীকে শারীরিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নির্যাতনের শিকার হওয়া জেসমিন খাতুন শনিবার সন্ধ্যায় থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার কেশনগর গ্রামের শরিফুল ইসলামের স্ত্রী জেসমিন খাতুনের (২৭) সাথে পারিবারিক ও সাংসারিক বিভিন্ন বিষয়ে গোলমাল করে তাকে শারিরীক ও মানসিক নির্যাতনের ঘটনায় স্বামী শরিফুল ইসলাম গাজী (৩৭), শ্বশুর আবু তালেব গাজী (৫৫) ও শ্বাশুড়ী রাবেয়া খাতুনের (৫০) নামে থানায় অভিযোগ করেছে। গত ২০ অক্টোবর রাতে জেসমিন খাতুনের চুলের মুঠি ধরে এলোপাতাড়ি ভাবে মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে ফোলা জখম করে এবং মারপিটের এক পর্যায়ে জেসমিন কে গলা চেপে ধরে শ্বাস রোধ করে হত্যার চেষ্টা করে । পরে পিতার বাড়িতে ঘটনাটি জানালে তাকে গুর“ত্বর অসুস্থ্য অবস্থায় কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপে­ক্সে ভর্তি করা হয়।
নির্যাতনের শিকার জেসমিন খাতুন বলেন,তার স্বামী, শ্বশুর ও শ্বাশুড়ী হত্যার উদ্দেশ্যে মারপিট করেছে।

এ ব্যাপারে পাঁজিয়া ইউনিয়নের বিট পুলিশিং এর দায়িত্বপ্রাপ্ত অফিসার উপ-পরিদর্শক তাপস রায় জানান, এখনো অভিযোগ হাতে পাইনি।অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্যাতন


আরও
আরও পড়ুন