Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

নোয়াখালীর বেগমগঞ্জে দরজা ভেঙে কিশোরী ধর্ষণ, গ্রেপ্তার ১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২০, ৫:৪৭ পিএম

বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌর এলাকায় বসত ঘরের দরজা ভেঙে অস্ত্রের মুখে জিম্মি করে এক কিশোরীকে (১৬) ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনায় অভিযুক্ত সুমনকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার সকালে চৌমুহনী পৌরসভা করিমপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সুমন করমিপুর খালপাড় এলাকার আলো বেপারি বাড়ীর কামাল হোসেন প্রকাশ হুক্কা মিয়ার ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, করিমপুর এলাকার ওই কিশোরী তার বাবা-মা’য়ের সাথে নিজ বাড়ীতে বসবাস করতো। গত শুক্রবার দিবাগত রাত দুইটার দিকে একই এলাকার বাসিন্দা বখাটে সুমন ওই কিশোরীর বসত ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। এসময় সুমন ঘুমন্ত ওই কিশোরীর কক্ষে গিয়ে তার ওপর ঝাঁপিয়ে পড়ে। কিশোরী জেগে গেলে সুমন দেশিয় অস্ত্রের ভয় দেখিয়ে জোর পূর্বক তাকে ধর্ষণ করে। এসময় কিশোরীর চিৎকারে পাশের কক্ষে থাকা তার মা-বাবা ছুঁটে আসলে সুমন ঘর থেকে দৌড়ে পালিয়ে যায়।

বেগমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শনিবার রাতে ওই কিশোরীর বাবা বাদী হয়ে সুমনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। মামলার পরপর সুমনকে গ্রেপ্তারের জন্য অভিযান চালানো হয়। অভিযানকালে রবিবার সকালে তাকে গ্রেপ্তার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ