Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

রাজশাহী বিভাগে গত ২৪ ঘন্টায় করোনা শনাক্ত ২৬

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২০, ৬:১৯ পিএম

রাজশাহী বিভাগের আট জেলায় গত ২৪ ঘণ্টায় ২৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। একই সময়ে রাজশাহী বিভাগে কোনো করোনা আক্রান্ত রোগি মারা না গেলেও গত ২৪ ঘন্টায় সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ৪১ জন। রোববার দুপুর পর্যন্ত এ বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২০ হাজার ৭৮৩ জনে। এ বিভাগে এখন পর্যন্ত মারা গেছেন ৩১৯ জন এবং সুস্থ্য হয়েছেন ১৯ হাজার ৩৯৫ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ৫ হাজার ৪৬৮ জন। দুপুরে এক প্রতিবেদনে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দপ্তারের জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের মধ্যে রাজশাহীতে ৩ জন, নাটোরে ২ জন, বগুড়ায় ৮ জন, সিরাজগঞ্জে ৯ জন ও পাবনায় ৪ জন। কিন্তু এ দিন চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ ও জয়পুরহাটে কোনো করোনা রোগি শনাক্ত হয়নি।
তিনি জানান, রাজশাহী বিভাগে এ পর্যন্ত করোনা আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৭ হাজার ৯৯১ জন। এছাড়াও রাজশাহীতে ৫ হাজার ৯৪ জন, চাঁপাইনবাবগঞ্জে ৭৮২ জন, নওগাঁয় ১ হাজার ৩২০ জন, নাটোরে ১ হাজার ৩৩ জন, জয়পুরহাটে ১ হাজার ১২৬ জন, সিরাজগঞ্জে ২ হাজার ২৩৪ জন ও পাবনায় ১ হাজার ২০৩ জনের করোনা শনাক্ত হয়েছে।
তিনি বলেন, সরকারি হিসেবে এ পর্যন্ত বিভাগের আট জেলায় মৃতের সংখ্যা ৩১৯ জন। এর মধ্যে রাজশাহীতে ৪৯ জন, চাঁপাইনবাবগঞ্জে ১৪ জন, নওগাঁয় ২১ জন, নাটোরে ১২ জন, জয়পুরহাটে ৭ জন, বগুড়ায় ১৯৩ জন, সিরাজগঞ্জে ১৩ জন ও পাবনায় ১০ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে।
এ পর্যন্ত রাজশাহী বিভাগে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১৯ হাজার ৯৩৫ জন করোনা আক্রান্ত রোগি। এর মধ্যে রাজশাহীতে ৪ হাজার ৯২৭, চাঁপাইনবাবগঞ্জে ৭৫৮ জন, নওগাঁয় ১ হাজার ২৭১ জন, নাটোরে ৯০৫ জন, জয়পুরহাটে ১ হাজার ৯৬ জন, বগুড়ায় ৭ হাজার ২৭৮ জন, সিরাজগঞ্জ ২ হাজার ৫১ জন ও পাবনায় ১ হাজার ১০৯ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন