Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

স্বাস্থ্যবিধি মেনেই উৎসবে মেতে উঠেছি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২০, ৮:২৩ পিএম

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী কসবায় নিজ আবাসনে পূজার অষ্টমীর অঞ্জলি দিয়েছেন। সন্ধিপূজার সময়ও এ অভিনেত্রী ছিলেন। সকল বিধি নিষেধ মেনেই অঞ্জলি সেরেছেন।

ক’দিন আগেই বিদেশ থেকে দেশে ফিরেছেন টলিপাড়ার এ সাংসদ অভিনেত্রী। একারণে পূজার উৎসবে বেশ সাবধান। উৎসব উপলক্ষে পঞ্চমীতে মিমি-অনির্বাণ অভিনীত ‘ড্রাকুলা স্যার’ মুক্তি পেয়েছে। ছবিটি মুক্তির পরই আলোচনার জন্ম দেয়।

মিমি দেশটির একটি গণমাধ্যমকে জানান, সকল স্বাস্থ্য সুরক্ষা-বিধি মেনেই তিনি পূজায় অঞ্জলি দিয়েছেন। নিজের জন্য তো বটেই, পরিবারের সদস্যদের জন্যও বেশ সাবধান তিনি।

তিনি আরও জানান, পূজা নিয়ে বিশেষ কোনো পরিকল্পনা নেই আমার। ‘ড্রাকুলা স্যার’ প্রিমিয়ারে নিজ হাতে বাবাকে মাস্ক পরিয়েছেন মিমি। এদিন শরীরের তাপমাত্রাও মাপা হয়েছে। অক্ষরে অক্ষরে সামাজিক দূরত্ব মানা হয়েছে বলেও যোগ করেন অভিনেত্রী মিমি।

সবাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক, এটা মিমির চাওয়া কিন্তু মহামারি করোনা ভাইরাসের কারণে চলমান পরিস্থিতিতে কাউকে জোর করতে পারেন না বলে জানান দায়িত্বশীল সাংসদ ও অভিনেত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন