Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ফ্রান্সে মুহাম্মদ (সা.)’র ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে মতলবে মানববন্ধন

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

ফ্রান্সের রাষ্ট্রীয় অর্থায়নে সংবাদপত্রে হযরত মুহাম্মদ মোস্তফা (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করার প্রতিবাদে চাঁদপুরের মতলব উত্তর আহলে সুন্নাত ওয়াল জামাতের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
গতকাল রোববার সকালে মতলব উত্তর থানার সামনের রাস্তায় মানববন্ধনে বক্তব্য রাখেন, প্রিন্সিপাল হাফেজ রফিকুল ইসলাম, মাওলানা মুফতি মহিউদ্দিন হামিদী, মুফতি আহমদ উল্লাহ, মুফতি আনিসুর রহমান মক্কী, মুফতি শফিকুল ইসলাম, মুফতি শাহ জালাল সিদ্দিকী, মুফতি আমিনুল ইসলাম, প্রিন্সিপাল ওয়ালীউল্লাহ সরকার, মাওলানা এইচএম রফিকুল ইসলাম আত্তারী, মাওলানা কামরুল হাসান, মাওলানা আব্দুল খালেক আজহারী, মাওলানা তাওহীদুল ইসলাম উলামায়ে আহলে সুন্নাত ওয়াল জামায়াতের নেতৃবৃন্দ। এর পূর্বে ওলামায়ে আহলে সুন্নাত ওয়াল জামায়াত মতলব উত্তর শাখার উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নাবী (সা.) উদযাপন উপলক্ষে ছেংগারচর বাজার নুরিয়া ময়দানে আলোচনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। ফ্রান্স সরকার রাষ্ট্রীয়ভাবে পুলিশ পাহারায় মুহাম্মদ (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করে বিশ্ব মুসলিমের কলিজায় আঘাত হেনেছে। বক্তারা আরো বলেন, ফ্রান্স সরকারকে অবিলম্বে এ ধৃষ্টতাপূর্ণ ব্যঙ্গচিত্র প্রচারনা বন্ধ করতে হবে। অন্যথায় ফ্রান্সের বিরুদ্ধে সারাবিশ্বে প্রতিবাদের দাবানল ছড়িয়ে পরবে এবং নবীপ্রেমিকরা ফ্রান্সের পণ্যবর্জন করতে বাধ্য হবে। তিনি বিশ্বশান্তির দূত হযরত মহানবী (সা.) এর অবমাননা বন্ধে ফ্রান্সের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়ানোর জন্য মুসলিম বিশ্বের প্রতি আহবান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ