Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

রাউজানে জসনে জুলুছ

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

নারায়ে তাকবির আল্লাহু আকবর, নারায়ে রেছালত ইয়া রাসুলুল্লাহ (সা.) স্লোগানে মুখরিত ছিল উপজেলার উত্তর হলদিয়ার গ্রামীণ জনপদ। গতকাল রোববার সকাল সাড়ে ৮টা হতে ১১টা পর্যন্ত জসনে জুলুছের কর্মসূচি অনুষ্ঠিত হয়। রাউজানের সর্তাখাল ঘেষা পুরাতন বইজ্জাহাট থেকে প্রথম বারের মতো জসনে জুলুছের র‌্যালি বের করা হয়। আহলে সুন্নাত ওয়াল জামাআত হলদিয়া আঞ্চলিক শাখার ব্যানারে জুলুছ ও মাহফিলে নেতৃত্ব দেন উপজেলা আহলে সুন্নাতের সেক্রেটারী আলহাজ আল্লামা ইদ্রিস আনসারী (মাজিআ) ও জুলুছ বাস্তবায়ন কমিটির আহবায়ক মুহাম্মদ আলী মেম্বার।
জানা যায়, সকাল সাড়ে ৮টায় পায়ে হেটে আশেকে রাসূলগণ ব্যানার, ফেস্টুন, কালেমা ও দরুদ রচিত বিভিন্ন পতাকা নিয়ে জুলুছ সহকারে গ্রামীণ জনপদ প্রদক্ষিণ শেষে হলদিয়া উচ্চ বিদ্যালয় সংলগ্ন কমিউনিটি ক্লিনিকের সামনে জুলুছের সমাপ্তি ঘটে। জুলুছ পরবর্তী আলোচনায় সভাপতিত্ব করেন রাউজান উপজেলা (উত্তর) সেক্রেটারী আল্লামা ইদ্রিছ আনসারী। বাস্তবায়ন কমিটির সচিব শাহাবুল আলম সিকদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, মুহাম্মদ আলী মেম্বার, মাওলানা নুরুল আবছার রেজভী, মাওলানা জাফর আলম নুরী, মুহাম্মদ হোসাইন মাস্টার, যুবসেনা নেতা মাস্টার মুহাম্মদ ইছমাইল, সাংবাদিক এম বেলাল উদ্দিন প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন, মাওলানা হারুন রশিদ কাদেরী, মাওলানা দিদারুল আলম কাদেরী, নুরু সর্দার, দেলামিয়া সওদাগর, শিক্ষক মাওলানা ওবাইদুল্লাহ, মাওলানা মুহাম্মদ আলী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন