Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল তিনজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর ডেমরা, খিলক্ষেত ও দক্ষিণখান এলাকায় পৃথক ঘটনায় তিনজনের মৃত্য হয়েছে। গতকাল সকাল থেকে বিকেল পর্যন্ত এসব ঘটনা ঘটে। জানা যায়, গতকাল সকালে রাজধানীর ডেমরা কোনাপাড়া একটি বেকারিতে বিদ্যুৎস্পৃষ্টে সজীব তালুকদার (২১) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। মৃতার দুলাভাই আব্দুর রাজ্জাক জানান, ডেমরা কোনাপাড়ায় একটি বেকারিতে খামির তৈরি করার সময় ময়দা মিকচার মেশিনের বৈদুতিক সুইচ দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয় সজীব। এ সময় অচেতন হয়ে পরেন তিনি। পরে তাকে উদ্ধার করে দ্রæত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, তার গ্রামের বাড়ি খুলনা জেলার মোড়লগঞ্জ উপজেলার গাবতলা গ্রামে। তার পিতার নাম আব্দুল বারেক তালুকদার। বর্তমানে ডেমরা কোনাপাড়া এলাকায় থাকতেন।

একই দিন সকালে দক্ষিণখান আশকোনা রসুলবাগ এলাকায় রাস্তা থেকে বস্তাবন্দি এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রথমে ওই নারীর নাম না পাওয়া গেলেও পরে ফিঙ্গারপ্রিন্ট এর মাধ্যমে দুটি নাম পাওয়া যায়। একটি হচ্ছে রোকসানা আক্তার আরেকটি সাথী আক্তার। তার বয়স আনুমানিক ৩০ বছর। দক্ষিণখান থানার এসআই রেজাউল করিম জানান, গতকাল সকালে লাশ উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তিনি আরো জানান, নিহত নারীর ফিঙ্গারপ্রিন্ট এর মাধ্যমে দুটি নাম পাওয়া গেছে। সেটা যাচাই বাছাই করা হচ্ছে। তবে ওই নারী বিমানবন্দর রেল লাইন এলাকায় ঘোরাঘুরি করতো বলে জানান তিনি।

এর আগে গতকাল বিকেল পৌনে তিনটার দিকে খিলক্ষেত এলাকায় ট্রেনের ধাক্কায় নাজমুল (৪০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বিমানবন্দর রেলস্টেশন পুলিশ ফাঁড়ির এএসআই মো. মহিউদ্দিন জানান, কমলাপুর থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে মারা যান নাজমুল। তিনি একজন ব্যবসায়ী।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ

১৬ নভেম্বর, ২০২০
১২ নভেম্বর, ২০২০
৬ নভেম্বর, ২০২০
১২ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন