Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

মা-মেয়ের বন্ধনের কথা বললেন ঋতুপর্ণা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২০, ৯:৫০ পিএম

ঋতুপর্ণা সেনগুপ্তা টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের একজন। সিনেমা প্রেমীরা বেশ ভালো করেই জানেন যে, প্রসেনজিৎ ও ঋতুপর্ণা জুটি মানেই সুপার হিট। তবে অনেকদিন একসাথে কোনো ছবিতে অভিনয় করেননি এ জুটি। ‘প্রাক্তন’ ছবিতে তাদের দেখা গিয়েছিল সর্বশেষ।

টলিউডের ফ্যাশনেবল নায়িকাদের মধ্যেও অন্যতম এই নায়িকা। বর্তমানে দুই ছেলে-মেয়ে ও স্বামী নিয়ে সংসারে ব্যস্ত সময় কাটান। তারপরও থেমে নেই কাজ। যখনই কাজে ফিরেন তখনই নিজের শতভাগ দিয়ে নিখুঁতভাবে কাজ করেন এই অভিনেত্রী। এ কারণেই তার প্রতিটা অভিনয় হয়ে উঠে জীবন্ত।

এবার পূজায় কলকাতায় নেই টলিপাড়ার এ নায়িকা। বর্তমানে সিঙ্গাপুর রয়েছেন। সেখানে বসেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভ ও ইনস্টাগ্রামের মাধ্যমে যোগাযোগ রাখছেন কলকাতার ভক্ত-অনুরাগীদের সাথে। এসব ছবি-ভিডিওতে তাকে কখনো সিঙ্গাপুরের রাস্তায় ঘুরতে দেখা যায়। কখনো আবার দেখা যায় বাড়িতে বসে শুটের জন্য তৈরি হচ্ছেন।

ঋতুপর্ণা সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয়। প্রায়ই বিভিন্ন ছবি শেয়ার করে থাকেন তিনি। পূজার চারদিনে একটি পোস্টার শেয়ার করে সবাইকে শারদীয়ার শুভেচ্ছা জানিয়েছেন। আর এবার একটি কবিতার ভিডিও শেয়ার করেছেন।

কবিতাটি পাঠ করেছেন অভিনেত্রী নিজেই। ‘ছোট্ট আমার মেয়ে’ এ কবিতাটি পাঠ করেন নায়িকা। কবিতায় মা ও মেয়ের অনবদ্য গল্প ফুটে উঠেছে। মূলত এটি একটি বিজ্ঞাপনের ভিডিও। ভিডিওটি তিনি শেয়ার করে মা-মেয়ের বন্ধনের কথা বলেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন