Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাঙ্গলকোটে গৃহবধূর লাশ উদ্ধার

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

 কুমিল্লার নাঙ্গলকোটে স্বামীর বাড়ির পুকুর থেকে নাছিমা বেগম নামে এক সন্তানের জননীর লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। মৃগী রোগে ওই নারীর মৃত্যু হয়েছে বলে দাবি করেন স্বামী উপজেলার আইটপাড়া গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে সিএনজি অটোরিকশা চালক রফিকুল ইসলাম। নাছিমা বেগম উপজেলার বক্সগঞ্জ ইউনিয়নের আলীয়ারা গ্রামের এয়াছিনের মেয়ে। গতকাল রোববার সকালে পুলিশ খবর পেয়ে নাঙ্গলকোট থানায় লাশ নিয়ে আসে।

জানা যায়, উপজেলার বক্সগঞ্জ ইউনিয়নের আলীয়ারা গ্রামের এয়াছিনের মেয়ে নাছিমা বেগমকে গত ৬ বছর পূর্বে বিয়ে হয় একই উপজেলার আইটপাড়া গ্রামের সিএনজি চালক রফিকুল ইসলামের সাথে। বিয়ের এক বছর পর থেকে নাছিমা মাঝে মধ্যে অজ্ঞান হয়ে যেতো। সকালে নাছিমা পুকুর ঘাটে স্বামীর জামা কাপড় পরিস্কার করতে গিয়ে আর ফিরে আসেনি। পরে বাড়ির লোকজন তাকে খুঁজতে গিয়ে পুকুরের পানিতে ভাসতে দেখে উদ্ধার করে থানা পুলিশে খবর দেয়। নাঙ্গলকোট থানা পুলিশের উপ পরিদর্শক এসআই আনোয়ার হোসেন খন্দকার বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে নিয়ে আসি। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ