Inqilab Logo

বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮, ২৫ যিলহজ ১৪৪২ হিজরী

সূবর্ণচরে পাঁচ টুকরো করে খুন তিন আসামি রিমান্ডে

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বার ইউনিয়নের জাহাজমারা গ্রামে নূর জাহানকে (৫৮) পাঁচ টুকরো করে হত্যার ঘটনায় গ্রেফতারকৃত তিন আসামি মো কালাম প্রকাশ মামুন, ইসমাইল ও হামিদের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।
গতকাল রোববার দুপুরে গ্রেফতারকৃত তিন আসামিকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।
জেলা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর মো জাকির হোসেন জানান, গৃহবধূকে হত্যার ঘটনায় গ্রেফতারকৃত ৭ আসামির মধ্যে কালাম প্রকাশ মামুন, ইসমাইল ও হামিদের ৫ দিন করে রিমান্ডের আবেদন করে দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। ২নং আমলী আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম এস এম মোসলেহ উদ্দিন মিজান শুনানি শেষে তাদের প্রত্যেকের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।
জানা যায়, গত ৭ই অক্টোবর বুধবার বিকেলে সুবর্ণচরের জাহাজমারা গ্রামের একটি বিলের মাঝের বিভিন্ন ক্ষেত থেকে নূর জাহান নামের ওই গৃহবধূর ৫ খন্ডিত লাশ উদ্ধার করা হয়।
ক্লুলেস এ হত্যাকাÐের রহস্য উদ্ঘাটন, হত্যাকাÐে অংশগ্রহণকারীদের চিহিৃত করা ও ব্যবহৃত অস্ত্রসহ অন্যান্য আলামত উদ্ধারে জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন এর নেতৃত্বে পুলিশের একাধিক টিম মাঠে নামে। ঘটনায় নীরব, কসাই নূর ইসলাম, মৃত নারীর ছেলে হুমায়ন কবির, কালাম প্রকাশ মামুন, সুমন, হামিদ ও ইসমাঈলকে গ্রেফতার করা হয়। মামলাটি জেলা গোয়েন্দা পুলিশ তদন্ত করছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আসামি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ