Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালপুরে বাস খাদে পড়ে নিহত-১

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২০, ১২:২১ পিএম

নাটোরের লালপুর উপজেলার নাটোর-পাবনা মহাসড়কে ওভারটেক করার সময় চঞ্চল নামের যাত্রীবাহি বাস খাদে পড়ে যায়। এঘটনায় জোৎসনা বেগম (৪৫) নামের এক যাত্রী নিহত হয়েছে। সে পাবনা জেলার চাটমোহর উপজেলার নড়াইখালি গ্রামের আব্দুল মান্নানের স্ত্রী।
সোমবার (২৬ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার নাটোর-পাবনা মহাসড়কের গোদড়া এলাকাই এই দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, সকালে নাটোর-পাবনা সড়কের গোধড়া এলাকায় রাজশাহী গামী চঞ্চল নামের যাত্রীবাহি বাস (পাবনা ব-১১-০১২৩) ওভারটেক করার সময় খাদে পড়ে যায়। এসময় বাসের একজন যাত্রী গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা এসে আহত জোৎসনা বেগম কে উদ্ধার করে নিকটস্থ পাটোয়ারী ক্লিনিকে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। পরে বড়াইগ্রম হাইওয়ে থানার পুলিশে এসে খাদে পড়া বাসটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।
বড়াইগ্রাম হাইওয়ে থানার ওসি খন্দকার শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,‘বাসটি উদ্ধার করে থানায় আনা হয়েছে তবে বাসের চালক ও হেলপার পলাতক রয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ