Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

হাজী সেলিমের গাড়িচালক গ্রেপ্তার : অভিযোগ নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২০, ১:৫০ পিএম

রোববার সন্ধ্যায় নৌবাহিনীর এক কর্মকর্তা স্ত্রীসহ মোটরবাইকে বাসায় ফিরছিলেন। ওই সময় সাংসদ হাজী সেলিমের গাড়িটি তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। তিনি তখনই মোটরসাইকেল থামান এবং নিজের পরিচয় দেন। তখন গাড়ি থেকে নেমে দুই ব্যক্তি তাকে মারধর করে।

সাংসদ হাজী সেলিমের গাড়ি থেকে নেমে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের ঘটনায় আজ সকালে মামলা হয়। এ ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে সেই গাড়িচালক মীজানুর রহমানকে।

ধানমন্ডি থানার পরিদর্শক (অপারেশনস) রবিউল ইসলাম সোমবার দুপুরে গাড়িচালককে গ্রেপ্তারের বিষয়টি জানিয়েছেন।

জানা যায়, হাজী সেলিমের ছেলেসহ চারজনের নাম উল্লেখ করে মামলাটি করেছেন মারধরের শিকার নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহম্মেদ খান। আজ সকাল পৌনে আটটার দিকে মামলাটি করা হয়।

মারধর ও হত্যাচেষ্টার অভিযোগে মামলাটি করা হয়েছে। আসামিরা হলেন, ইরফান সেলিম, এ বি সিদ্দিক দীপু, জাহিদ, মীজানুর রহমান ও অজ্ঞাতনামা আরও দুই/তিনজন।

গতকাল রোববার সন্ধ্যার পর কলাবাগান ক্রসিং এর কাছে মারধরের শিকার হন নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহম্মেদ খান। তার মোটরসাইকেলকে ধাক্কা দিয়েছিল সংসদ সদস্যের স্টিকার লাগানো একটি গাড়ি। এরপর ওই গাড়ি থেকে কয়েক ব্যক্তি নেমে ওই কর্মকর্তাকে মারধর করেন।



 

Show all comments
  • আংহক ২৬ অক্টোবর, ২০২০, ৭:০২ পিএম says : 0
    কিছুদিন আগে পুলিশ সেনাবাহিনীকে মারল, এখন বড়লোকের ছেলে হয়ে আবার নৌবাহিনীকে মারল, এটা খুবই নিন্দনীয় কাজ, যে সেনাবাহিনী বিশ্বে সুনাম অর্জন করছে, তারা নিজ দেশে মার খাচ্ছে, বড় কষ্ট লাগে ঐ সব খবর শুনে।
    Total Reply(0) Reply
  • sats1971 ২৬ অক্টোবর, ২০২০, ৭:৪৯ পিএম says : 0
    Road traffic accident day by day increased, everyday many people dead and injured in our country, motorcycle accident is very critical, If mentality of drivers of vehicles is not cool than may be accident. Traffic controlling system is require digital development increased . Roads also development increased . After death of Bangbandhu the criminal activities increased day by day and Present govt trying to clear criminal activities in our county in hard line and majority people of freedoms fighters and hard line to clear this criminal activities. Bangladesh heading development day by day and people clear concept that the aim of freedom and getting more facility in now.Those who are sacrificed their life for freedom in bangladesh, remember their life in every stage.Forget proud of power,think the liberation war aim and established it.If still not freedom from Pakistan today our living status like Royingya. so always thinks and respect to Bangabando and the political leaders of students action 1969 and win the 1970, the freedom address of 7 mar 1971. Take oth about the development of our country dream of freedom fighters, Shaheed family does not want self benefit . When we see many development and thousands and thousands ranks, facility of Bangladeshi, we are fine but tears come down to the roads due to the tragedy of great leaders death of Bangabandu and thier family.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মারধর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ