Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী

কেশবপুরে চোরাই মটর ভ্যানসহ ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আটক

কেশবপুর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২০, ২:৪৬ পিএম

আজ সোমবার দুপুরে কেশবপুর থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৭টি চোরাই মটর ভ্যানসহ পৌরসভার ভোগতি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতিকে আটক করেছে।
কেশবপুর থানার অফিসার ইনর্চাজ জসিম উদ্দিন জানান, গোপন খবরের ভিত্তিতে কেশবপুর থানার ওসি তদন্ত অহিদুজ্জামান ও এস আই ফজলে রাব্বিসহ একদল পুলিশ কেশবপুর শহরের হাসপাতাল সড়কের বীজ অফিস মোড়ের হাবিব গ্যারেজ থেকে ৭টি চোরাই মটর ভ্যানসহ গ্যারেজ মালিক ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাবিবুর রহমানকে আটক করে। সে ভোগতি গ্রামের ইউসুপ সরদারের পুত্র। এসময় পুলিশ সহযোগী হিসাবে উপজেলার ঝিকরা গ্রামের আমজেদের পুত্র শাহাজানকে গ্রেফতার করে।
কেশবপুর পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাত্তিক চন্দ্র সাহা জানান, আটক হাবিব গত কমিটির ওয়ার্ড সভাপতি। আমরা দ্রুত নতুন কমিট গঠন করব।
কেশবপুর থানার অফিসার ইনর্চাজ মো: জসিম উদ্দিন এ প্রতিনিধিকে জানান, চোরায় মটর ভ্যান উদ্ধারের ঘটনায় থানার মামলা হয়েছে। আটক কৃতদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চলমান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

১৬ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ