Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

নেত্রকোনার মোহনগঞ্জে গরুকে বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধা নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২০, ৩:১৫ পিএম

রেল লাইনের হুকের সাথে বেঁধে রাখা গরু বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়ে আছিয়া বেগম (৬৫) নামের এক বৃদ্ধা মহিলা নিহত হয়েছেন। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে সোমবার সকাল ১০টার দিকে মোহনগঞ্জ- ময়মনসিংহ রেলপথের নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলায় বড়কাশিয়া বিরামপুর ইউনিয়নের পানুর নামক স্থানে। নিহত আছিয়া বেগম মোহনগঞ্জ উপজেলার পলেহা গ্রামের মৃত রওশন আলীর স্ত্রী।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, পলেহা গ্রামের মৃত রওশন আলীর স্ত্রী আছিয়া বেগম বেশ কয়েক দিন আগে পানুর গ্রামে মেয়ে নার্গিস বেগমের বাড়িতে বেড়াতে আসেন। সোমবার সকালে মেয়ে নার্গিস তার গরুটি ঘাস খাওয়ার জন্য পাশ্ববর্তী রেল লাইনের হুকের সাথে বেঁধে রাখে। এক পর্যায়ে বেঁধে রাখা গরুর দঁড়ি রেল লাইনের হুকের সাথে প্যাঁচ লেগে যায়। বিষয়টি দেখতে পেয়ে মা আছিয়া বেগম গরুর দড়িটি ছুটাতে রেল লাইনে আসে। এ সময় মোহনগঞ্জ থেকে ময়মনসিংহগামী ২৬২ নং লোকাল আপ ট্রেনটি আসতে দেখে গরুটিকে বাঁচাতে গিয়ে ট্রেনের নিচে কাটা পড়ে সে ঘটনাস্থলেই মারা যায়।

এ ব্যাপারে মোহনগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইন-চার্জ সমর বড়–য়ার সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলেছি। নিহত বৃদ্ধার মেয়ে নার্গিস এ ঘটনা নিজের চোখে দেখেছে। নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে। নিহতের পরিবারের পক্ষ থেকে আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে ময়মনসিংহ রেলওয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেনে কাটা


আরও
আরও পড়ুন