Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

অক্ষয়ের অস্থিরতা বুঝতে পেরে সম্পর্ক ভাঙেন রাভিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২০, ৩:১৮ পিএম

বয়স শুধুমাত্র একটি সংখ্যা। বয়স কেবলমাত্র ক্যালেন্ডারেই বাড়ে, কিন্তু বাস্তব তো মনের উপর নির্ভর করে। আর এটা প্রমাণ করেছেন বলিউডের দিলওয়ালে গার্ল রাভিনা ট্যান্ডন। বলিটাউনের এ কন্যার আজ জন্মদিন। ৪৬ বছরে পা দিলেন তিনি। জীবনের আরও একটি বসন্তের দিনে বোল্ড অ্যান্ড বিউটিফুল গার্লের সম্পর্কে অজানা কিছু তথ্য তুলে ধরা হল।

অক্ষয় কুমারের সাথে রাভিনা ট্যান্ডনের সম্পর্ক ছিল এক সময় বলিপাড়ার আলোচিত বিষয়। ‘খিলাড়ি’র জীবনের অস্থিরতাকে সহজেই বুঝতে পেরেছিলেন রাভিনা। তাই গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, অ্যাঙ্গেজমেন্টের পরও সম্পর্ক ভাঙতে বাধ্য হয়েছিলেন তিনি।

তিনি আরও দাবি করেছিলেন, তাকে এড়িয়ে চলেই শিল্পা শেঠির সাথে অক্ষয়ের প্রণয়পর্ব চলছিল। তাই অক্ষয়ের সাথে ঘর বাঁধতে অসম্মতি জানান তিনি।

রাভিনা ফিল্ম ডিস্ট্রিবিউটর অনিল থাদানিকে বিয়ের আগেই মাতৃত্বের স্বাদ অনুভব করেন তিনি। দুই কন্যাসন্তানকে দত্তক নিয়েছিলেন। পরে অনিলের সাথে এক কন্যা এবং পুত্র সন্তানের জন্ম দেন এ নায়িকা।

১৯৯১ সালে প্রথম বলিউডে পা রাখেন রাভিনা। সালমান খানের বিপরীতে ‘পাত্থর কে ফুল’ ছবিতে অভিনয় করে সেই বছর সেরা নবাগত নায়িকা হিসেবে ফিল্ম ফেয়ারের পুরস্কার লাভ করেন। এরপর আর পিছু ফিরে তাকানে হয়নি এ নায়িকার।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সম্পর্ক


আরও
আরও পড়ুন