Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

আরব সাগরমুখী নীড় গড়ছেন হৃত্বিক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২০, ৪:৫২ পিএম

মুম্বাইয়ের অভিজাত এলাকা জুহুতে ৫০ কোটি টাকা মূল্যের বাংলো ‘পরশ’। এখানেই দুই ছেলেকে নিয়ে ভালোবাসার নীড় হৃত্বিক রোশনের। তারপরও নতুন দুটি অ্যাপার্টমেন্ট কিনেছেন এ অভিনেতা। এসবের দাম শুনে রীতিমত তাক লাগবে সবার।

মুম্বাই মিররের এক প্রতিবেদনে প্রকাশ করা হয়েছে, মুম্বাইয়ের জুহু-ভারসোভা লিংক রোডে অবস্থিত নতুন অ্যাপার্টমেন্ট দুটি। তিন ফ্লোর জুরে অ্যাপার্টমেন্ট দুটি অবস্থিত। এর মধ্যে একটি ডুপ্লেক্স পেন্টহাউজ এবং অন্যটি একতলার ফ্ল্যাট।

জানা যায়, চলতি সপ্তাহের শুরুতেই অ্যাপার্টমেন্ট দুটির যাবতীয় পেপারওয়ার্ক শেষ করেছেন হৃত্বিক। বহুতল এই আবাসনের ১৪, ১৫ ও ১৬ তলা জুরে অবস্থিত অ্যাপার্টমেন্ট দুটি। তিনটি মিলে একত্র করে বিশাল একটি নীড় করতে আগ্রহী বলিউডের এ নায়ক। আরব সাগরমুখী অ্যাপার্টমেন্ট দুটি কেনার জন্য হৃত্বিককে ব্যয় করতে হয়েছে ৯৭.৫ কোটি টাকা।

রেজিস্ট্রেশন বাবদই খরচ করতে হয়েছে ১ কোটি ৯৫ লাখ টাকা। ১৫ ও ১৬ তলায় অবস্থিত ডুপ্লেক্স অ্যাপার্টমেন্টের মূল্য ৬৭.৫০ কোটি টাকা এবং অন্যটি ১৪ তলার সিঙ্গেল অ্যাপার্টমেন্টের মূল্য ৩০ কোটি টাকা। অ্যাপার্টমেন্ট দুটি সব মিলিয়ে ৩৮,০০০ স্কয়ার ফুটের। ছাদের পরিসর ৬৫,০০০ স্কয়ার ফুট। যা কিনা নগরীর মধ্যে বিরল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন