Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সিরাতুন নবী (সাঃ) উপলক্ষে বরিশাল চকবাজার জামে এবাদুল্লাহ মছজিদে ওয়াজ মাহফিল মঙ্গলবার শুরু

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২০, ৫:১১ পিএম

পবিত্র সিরাতুন নবী(সাঃ) উপলক্ষে বরিশালের ঐতিহবাহী চকবাজার জামে এবাদুল্লাহ মছজিদে তিনদিন ব্যাপী ওয়াজ মাহফিল শুরু হচ্ছে মঙ্গলবার বাদ আছর থেকে। বরিশালের মুরুব্বীয়ানে দ্বীন স্টিমার ঘাট জামে মসজিদের খতিব আলহাজ হজরত মাওলানা শরফ উদ্দিন বেগ ছাহেবের সভাপতিত্বে এ মাহফিলের প্রথম দিনে ঢাকার দারুন নাজাত সিদ্দিকিয়া কামিল মাদ্রাসার মুহাদ্দেস আলহাজ মাওলানা ওসমান গনি সালেহী ছাহেব ওয়াজ করবেন। এছাড়াও প্রথমদিনে ছারছীনা দারুল সুন্নাত আলীয়া মাদ্রাসার মোহাদ্দেস মাওলানা মুহিব্বুল্লাহ আল-মাহমুদ ছাহেবও ওয়াজ করবেন। 

মাহফিলের দ্বিতীয় দিনে কুমিল্লার মাওলানা মুফতি মুহিব্বল্লাহ আল-মুঈন ছাহেব ওয়াজ করবেন। এছাড়াও বরিশালের সাগরদী আলিয়া মাদ্রসার প্রধান মুফতি আলহাজ মুফতি মাওলানা দেলোয়ার হোসেন ছাহেব ও নগরীর পাওয়ার হাউজ মসজিদের খতিব আলহাজ মাওলানা আবদুল গাফফার ছাহেবও ওয়াজ নসিহত করবেন।
জামে এবাদুল্লাহ মছজিদের খতিব আলহাজ হজরত মাওলানা মির্জা নরুর রহমান বেগ ছাহেব দয়াল নবী রাসুলে পাক (সাঃ)-এর আদর্শ অনুসরন ও মহব্বত দেলে পয়দা করার লক্ষে এ মাহফিলে সকল মুমিন মুসলমানকে শরিক হবার দাওয়াত দিয়েছেন। ২৬-১০-২০২০.



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ