Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

পৃথিবীকে সুস্থ রাখার প্রার্থনা অমিতাভের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২০, ৫:৫৭ পিএম

হিন্দু ধর্মাবলম্বীদের উৎসব চলছে এখন। মহামারি করোনার কারণে চলমান এই পরিস্থিতিতে হয়তো বিশাল পরিসরে আয়োজন করা হচ্ছে না দুর্গা পূজার উৎসব। এমন পরিস্থিতিতেই ভক্ত-অনুরাগীদের উৎসবের শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের বিগ-বি অমিতাভ বচ্চন।

ইনস্টাগ্রামে দেবী দুর্গার ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেন, মা দুর্গা এবং সরস্বতীর স্নেহ এবং আশীর্বাদ যেন সর্বদা বজায় থাকে। দুর্গা মা এবং সরস্বতীকে প্রণাম।

বিগ-বি সব সময়ই যেকোনো উৎসবে ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছা জানান। এবারও তার কোনো ব্যতিক্রম হয়নি। উৎসব শেষের আগেই সামাজিক যোগাযোগ মাধ্যমে একগুচ্ছ ভালোবাসা ছড়ালেন এ অভিনেতা।

অনুরাগীরাও ভালোবাসার শুভেচ্ছা বার্তা জানিয়েছেন তাদেরে প্রিয় অভিনেতাকে। এর আগে জুলাই মাসেই মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন তিনি। দীর্ঘ তিন সপ্তাহের যুদ্ধ শেষে করোনাকে পরাজিত করে আগস্টে বাড়ি ফিরেন অমিতাভ। এরপর শুরু করেন ‘কউন বনেগা ক্রোড়পতি’র শুটিং।

শ্বশুরবাড়ি কলকাতায় হওয়ায় সব সময় দুর্গাপূজা এবং বাঙালির উৎসব নিয়ে বেশ আগ্রহী থাকেন তিনি। এ কথা তিনি নিজেই জানিয়েছেন এর আগে। তিনি নিজেও চাইছেন সবাই যেন এই মহামারি থেকে দ্রুত মুক্তি পান। তাই তো এবার দেবীর কাছে পৃথিবীকে সুস্থ রাখার প্রার্থনা জানালেন অমিতাভ বচ্চন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অমিতাভের
আরও পড়ুন