Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

এ এস এম ফিরোজ আলম প্রিমিয়ার লিজিংয়ের চেয়ারম্যান পুনর্নির্বাচিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২০, ৬:০৭ পিএম

এ এস এম ফিরোজ আলম প্রিমিয়ার লিজিং সিকিউরিটিজ লিমিটেড-এর চেয়ারম্যান হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন। সম্প্রতি অনুষ্ঠিত কোম্পানির পরিচালনা পরিষদের ৫৮তম সভায় তিনি চেয়ারম্যান হিসেবে পুনর্নির্বাচিত হন।

মরহুম এম.এ গফুর এবং মোসাম্মৎ শাহেদা বেগমের সুযোগ্য পুত্র ফিরোজ আলম ১৯৬০ সালে পটুয়াখালী জেলার এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। গ্রাজুয়েশন সমাপ্তির পর তিনি বিভিন্ন ব্যবসায় সম্পৃক্ত হন এবং নিজেকে একজন সফল ব্যবসায়ী হিসেবে প্রতিষ্ঠিত করতে সক্ষম হন।

এ এস এম ফিরোজ আলম তিনি ব্যাংকিং এবং লিজিং ব্যবসার সাথে জড়িত। ফিরোজ আলম মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড ও মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড-এর পরিচালক এবং টয়োসিস্টেম বিডি লি.-এর ব্যবস্থাপনা পরিচালক হিসেবে কাজ করছেন।

আলম প্রিমিয়ার লিজিং অ্যান্ড ফাইন্যান্স লিমিটেডের একজন উদ্যোক্তা ও সাবেক চেয়ারম্যান। তিনি পটুয়াখালী জেলার কালাইয়ায় অবস্থিত ‘শাহেদা গফুর ইব্রাহিম জেনারেল হাসপাতাল’ এর প্রতিষ্ঠাতা। তিনি ৬৫টি দেশে ব্যবসায়িক উদ্দেশ্যে ভ্রমন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন