Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

হাজী সেলিমের ছেলের বাড়ি থেকে অস্ত্র, হ্যান্ডকাপ ও মদ-বিয়ার জব্দ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২০, ৬:১০ পিএম | আপডেট : ৬:১১ পিএম, ২৬ অক্টোবর, ২০২০

ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী মো. সেলিমের ছেলে এবং ওয়ার্ড কাউন্সিলর এরফান সেলিমের বাসা থেকে বিভিন্ন ব্রান্ডের মদ, বিদেশি মদের বোতল, বিয়ার ও বিপুল পরিমাণ ওয়াকিটকি এবং ইলেক্ট্রনিক্স ডিভাইস জব্দ করেছে র‌্যাব। তার বেডরুম থেকে একটি পিস্তলও জব্দ করা হয়। সোমবার পুরান ঢাকার চকবাজারের ৮ তলা ভবনে অভিযান চালানো হয়।

অভিযানে ছিলেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম। বেলা ১২টার দিকে শুরু হয় এই অভিযান। অভিযানের এক পর্যায়ে হাজী সেলিমের ওই ভবনে সাংবাদিকদের প্রবেশ করতে দেওয়া হয়। সেখানে দেখা যায়, বিপুল পরিমাণ ওয়াকিটকি এবং ইলেক্ট্রনিক্স ডিভাইস। এছাড়া হ্যান্ডকাফ পাওয়া যায় ওই বাড়িতে। বেডরুমে, বাড়ির কেবিনে মদের বোতল পাওয়া যায়। র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ জানান, কিছু সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে এই অভিযান চালায় র‌্যাব। হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম ও তার দেহরক্ষী জাহিদকে র‌্যাবের হেফাজতে নেওয়া হয়েছে। অভিযানের সময় ওই বাসায় ছিলেন ইরফান। এর আগে রবিবার রাতে রাজধানীর কলাবাগান ক্রসিংয়ের কাছে হাজী সেলিমের গাড়ি থেকে নেমে নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহম্মেদ খানকে মারধর করা হয়। এসময় ওই কর্মকর্তার সঙ্গে তার স্ত্রীও উপস্থিত ছিলেন।

এ ঘটনায় সোমবার হাজী সেলিমের ছেলেসহ চারজনের নাম উল্লেখ করে ধানমন্ডি থানায় মামলা হয়। মামলার মূল আসামি হলেন সংসদ সদস্যের ছেলে ইরফান। তিনি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। অভিযোগ থেকে জানা যায়, নৌবাহিনীর ওই কর্মকর্তার মোটরসাইকেলকে ধাক্কা দেয় সংসদ সদস্যের স্টিকার লাগানো একটি গাড়ি। এরপর গাড়ি থেকে কয়েক ব্যক্তি নেমে ওই কর্মকর্তাকে মারধর করেন। গাড়িটি হাজী সেলিমের। তবে ঘটনার সময় তিনি গাড়িতে ছিলেন না। তখন তার ছেলে ও নিরাপত্তারক্ষী সেখানে ছিলেন।



 

Show all comments
  • Syed ২৬ অক্টোবর, ২০২০, ৯:৪৯ পিএম says : 0
    শুনেছি, সাংসদ সেলিম সাহেব হজ্ব করে আসার পর ঊনার নাম হাজি সেলিম রাখা হয়েছিল । তো, অগ্রণী ব্যাংকের ভুমি দখল করার পর ঊনার নাম আবার পরিবর্তন করে কি ভুমিদস্যু সেলিম রাখা হয়েছিল ? শুভাকাঙ্কিরা জানতে চায় !!
    Total Reply(0) Reply
  • মোঃ দুলাল মিয়া ২৬ অক্টোবর, ২০২০, ১১:৩০ পিএম says : 0
    কিছুই হবে না তড়িঘড়ি করে এক বসর এর কারাদণ্ড দেওয়া সরকারের চালাকি। এবং নৌবাহিনীর উদ্ধতনে কর্ম করতাদের চালাকি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন