Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীর চারঘাটে বাড়িতে আগুনে লক্ষাধিক টাকার ক্ষতি

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২০, ৬:৩৬ পিএম

রাজশাহীর চারঘাটে আগুনে পুড়ে গেছে একটি পরিবারের তিনটি ঘর, আসবাবপত্র, ধান চাল ও নগদ টাকা। সোমবার সকালে উপজেলার ভায়ালক্ষীপুর ইউনিয়নের মিলিক লক্ষীপুর গ্রামের আনোয়ার হোসেনের বাড়িতে আগুন লাগার ঘটনা ঘটে। এতে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন বাড়ির মালিক আনোয়ার হোসেন।
ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, আনোয়ার হোসেনের বাড়িতে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তে তা ছড়িয়ে পড়ে বাড়ির বিভিন্ন ঘরে। আগুন দেখে স্থানীয় জনগন চারঘাট ফায়ার সার্ভিসে যোগাযোগ করলে তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহযোগিতায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।
ক্ষতিগ্রস্ত বাড়ির মালিকের দাবি আগুনে তিনটি ঘর, আসবাবপত্র, ধান-চাল, নগদ টাকাসহ প্রায় ৫ লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে। চারঘাট ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মোঃ মোজাম্মেল হক ঘটনা নিশ্চিত করে বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এতে ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ