Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

দ্বিতীয় সন্তান আসার পর বাড়ি ছাড়বেন সাইফ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২০, ৬:৪১ পিএম

বলিউডের জনপ্রিয় নায়িকা কারিনা কাপুর খান দ্বিতীয়বারের মতো মা হতে যাচ্ছেন। ৩৯ বছর বয়সী এ অভিনেত্রী গত সপ্তাহেই জানিয়েছেন এ সুখবরটি। সংসারে নতুন অতিথির আগমনের অপেক্ষায় এখন প্রহর গুনছে সাইফ আলি খান ও কারিনা কাপুর।

কারিনা দ্বিতীয়বার মা হতে চললেও সাইফ কিন্তু এ নিয়ে চতুর্থবার বাবা হতে যাচ্ছেন। এর আগে সারা, ইব্রাহিম, তৈমুরের পর এবার নতুন সদস্যকে স্বাগত জানানোর অপেক্ষায় এ তারকা দম্পতি।

জানা গেছে, ২০২১ সালের মার্চে সন্তানের জন্ম দিতে চান কারিনা। বর্তমানে তিনি মাস পাঁচেকের গর্ভাবস্থায় আছেন। এদিকে তার প্রথম সন্তান তৈমুরের বয়স এখন সাড়ে ৩ বছর। নতুন সদস্য আসলে তৈমুরও একজন ভালো বন্ধু এবং খেলার সাথী পাবেন।

সূত্রের বরাত জানা যায়, দ্বিতীয় সন্তান আসার স্ত্রী কারিনা ও দুই সন্তানকে নিয়ে বাড়ি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন সাইফ আলী খান। তবে তা কোনো অশান্তি বা পারিবারিক কোনো বিবাদের জন্য নয়। সবাইকে নিয়ে একসঙ্গে পতৌদি হাউজে থাকতে চান সাইফ।

সাইফের পৈতৃক ভিটে পতৌদি প্যালেসে প্রায়ই আসেন তারা। তৈমুরও বেশ পছন্দ করেন এই পরিবেশ। এ কারণে পাকাপাকিভাবে এখানেই থাকার ইচ্ছা বলিউডের নবাব সাইফ আলির। কিন্তু কোনো কাজে বা প্রয়োজনে মুম্বাই বা অন্যত্র ঠিকই যাওয়া-আসা করবেন এ তারকা দম্পতি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন