Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

রাজনীতিতে অভিষেক করলেন পায়েল ঘোষ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২০, ৮:২৪ পিএম

কয়েকদিন আগেই পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলে সংবাদের শিরোনামে বোল্ড হয়ে জায়গা নেন অভিনেত্রী পায়েল ঘোষ। বলিউডের আলোচিত এ নায়িকা এবার কেন্দ্রীয়মন্ত্রী রামদাস আটওয়ালের ‘রিপাবলিকান পার্টি অব ইন্ডিয়া’য় যোগ দিলেন। আরপিআই দলটিতে যোগদানের মাধ্যমে দলের মহিলা মোর্চার সহ-সভাপতি হয়ে রাজনীতিতে অভিষেক করলেন তিনি।

ভারতীয় সংবাদ মাধ্যম খবর প্রকাশ করছে যে, পরিচালক অনুরাগের বিরুদ্ধে অভিযোগ তোলার ক্ষেত্রে আইনি পরামর্শদাতা নীতিন সতপুতেও যোগ দিতে পারেন দলটিতে। তবে তাকে দলের আইনজীবী শাখার প্রদেশ সভাপতি করার সম্ভাবনা রয়েছে।

অভিনেত্রী পায়েল ঘোষ দলটিতে যোগ দেয়ার পর তাকে স্বাগত জানান কেন্দ্রীয়মন্ত্রী রামদাস আটওয়ালে।

এর আগে অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তোলার পর অভিনেত্রী পায়েলের সমর্থনে সুর চড়ান রামদাস আটওয়ালে। এমনকি সেই সময় অনুরাগের সিনেমা বয়কটের জন্যও ডাক দিয়েছিলেন তিনি। রামদাস পায়েলকে সাথে করে মহারাষ্ট্রের রাজ্যপাল ভগৎসিং কোশিয়াড়ির সঙ্গে সাক্ষাৎ করার জন্য রাজভবনে যান। এরপর এক যৌথ সাংবাদিক সম্মেলনে অনুরাগকে গ্রেফতারের জন্যও দাবি তুলেছিলেন রামদাস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন