Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

নিপীড়ন করে শিক্ষকের গা ঢাকা

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

ঝালকাঠির নলছিটিতে এক কিশোরীকে (১২) নিপীড়নের অভিযোগ উঠেছে মো. রিপন হোসেন হাওলাদার নামে এক স্কুল শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনার পর থেকে ওই শিক্ষক গা ঢাকা দিয়েছেন। তাঁর মুঠোফোনটিও বন্ধ পাওয়া যায়। এ ঘটনায় গত রোববার রাতে ওই ছাত্রীর মা নলছিটি থানায় মামলা করেছেন। অভিযুক্ত মো. রিপন হোসেন হাওলাদার উপজেলার মানপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। সে শহরের পুরানবাজার এলাকার মো. তাহের হাওলাদারের ছেলে। পুরানবাজার এলাকায় গত ২১ অক্টোবর এ ঘটনা ঘটে। অভিযোগ সূত্রে জানা যায়, শিক্ষক রিপন হাওলাদার ছয় সাত মাস ধরে ওই কিশোরীকে উত্ত্যক্ত করতেন। মেয়েটি শহরের একটি স্কুলে সপ্তম শ্রেণিতে পড়ে। গত ২১ অক্টোবর সকাল ১০টায় রিপন হাওলাদার ওই ছাত্রীকে তাঁর বাসার সামনে একা পেয়ে ঝাপটে ধরেন। সে কিশোরীর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে নিপীড়ন করেন। এ সময় তার চিৎকারে স্থানীয়রা ছুটে এলে রিপন সটকে পড়েন। এ ঘটনার পর থেকে তিনি ও স্থানীয় একটি মহল বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন। এমনকি কিশোরীর মাকেও মামলা না করার চাপ দেয়া হয়। মেয়েটির পরিবার পুলিশের স্মরণাপন্ন হলে গা ঢাকা দেয় শিক্ষক রিপন।
নলছিটি থানার ওসি আবদুল হালিম তালুকদার বলেন, মেয়েটিকে শ্লীলতাহানির অভিযোগে ভিকটিমের মা বাদী হয়ে মামলা করেছেন। আসামি শিক্ষক রিপনকে গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ