Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদক কিনতে গিয়ে ধরা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

বলিউড নায়ক সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর তদন্তে নেমে খুলে গিয়েছিল অন্য এক প্যান্ডোরার বাক্স। বলিউডের সঙ্গে মাদক যোগ। জেলে থাকতে হয়েছে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। এখনও জেলহাজতে তার ভাই শৌভিকসহ কয়েক জন।
সেই সূত্রেই এবার মাদক কেনার সময় হাতেনাতে ধরা পড়লেন ভারতীয় ছোট পর্দার (টিভি) অভিনেত্রী প্রীতিকা চৌহান। গত রোববার মুম্বাইয়ের ভারসোবা এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। একই সঙ্গে মাদক কারবারে যুক্ত আরও চারজনও ধরা পড়েছে এনসিবি’র গোয়েন্দাদের হাতে।
এনসিবি’র জালে পড়লেন ‘সাবধান’, ‘দেবো কে দেব মহাদেব’-এর মতো টিভি ধারাবাহিকে অভিনয় করেছেন প্রীতিকা চৌহান। এনসিবি সূত্র বলছে, বলিউডের মাদকযোগের তদন্তে নেমে বেশ কয়েকটি মাদক কারবারের মডিউলের সন্ধান পান গোয়েন্দারা।
তেমন একটি কারবারের খবর এসেছিল ভারসোবা থেকেও। সেই সূত্রেই রোববার সাদা পোশাকে ভারসোবার দু’টি এলাকায় নজরদারি চালাচ্ছিলেন গোয়েন্দারা। তার মধ্যেই প্রীতিকা একটি জায়গায় একজনের কাছ থেকে মাদক কিনতে আসেন। হাতেনাতে ধরা পড়ে যান এনসিবি’র গোয়েন্দাদের হাতে।
এনসিবি’র গোয়েন্দা সূত্র জানায়, আদালতে পেশ করে প্রীতিকাকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবেন তারা। নিজের জন্য মাদক কিনছিলেন প্রীতিকা, নাকি অন্য কারো জন্য, সেই বিষয়টি জানার চেষ্টা চলছে। মাদক কারবারে, অর্থাৎ কিনে অন্য কোথাও বিক্রির সঙ্গেও প্রীতিকা যুক্ত কি না, সেই বিষয়টি নিয়েও তদন্ত শুরু হয়েছে। সূত্র : ইন্ডিয়ান একক্সপ্রেস/ডেইলি হান্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ