Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

নেত্রকোনায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : দুর্গাপুর থানা পুলিশ গতকাল সোমবার দুপুরে চন্ডিগড় গ্রামে বিশেষ অভিযান চালিয়ে হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি শামছুল আলম ওরফে সামছুদ্দিনকে (৭০) নিজ বাড়ী থেকে গ্রেফতার করেছে।
দুর্গাপুর থানার ওসি খান হুমায়ুন কবীর জানান, চন্ডিগড় গ্রামের মৃত ইসব আলীর পুত্র শামছুল আলম ১৯৯৮ সালের ২৭ জুন মধুয়াকোনা গ্রামের আব্দুল মন্নাফের মেয়ে রেজিয়া খাতুনকে (২০) হত্যা করে। এ ব্যাপারে দুর্গাপুর থানার এসআই আতাউর রহমান বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা তদন্ত শেষে একই বছরের ৩০ নভেম্বর আদালতে আসামি শামছুল আলমের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন। বিজ্ঞ বিচারক সাক্ষী প্রমাণের ভিত্তিতে আসামি শামছুল আলমের বিরুদ্ধে অপরাধ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় ২০১৪ সনে আদালত আসামির অনুপস্থিতিতেই যাবজ্জীবন কারাদÐের রায় প্রদান করেন। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ গতকাল সোমবার চন্ডিগড়ের পলাতক আসামি শামছুল আলমের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেত্রকোনায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার
আরও পড়ুন