Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

শোক-শ্রদ্ধায় ময়মনসিংহে জাতীয় শোক দিবস পালিত

প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : শোক আর বিনম্র শ্রদ্ধায় ময়মনসিংহে পালিত হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস।
সোমবার সকাল ৯টায় ময়মনসিংহ নগরীর অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামের (সাবেক টাউন হল) সামনে জাতীয় পতাকা অর্ধনমিত করার মধ্য দিয়ে অনুষ্ঠানমালার উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাবেক জ্যেষ্ঠ সহ-সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা।
এ সময় ময়মনসিংহ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মো. ইকরামুল হক টিটু, আওয়ামী লীগ নেতা এহতেশামুল আলম, অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন, আহাম্মদ হোসেন আকন্দ, ফারুক হোসেন, অ্যাডভোকেট ফরিদ আহাম্মদ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শওকত জাহান মুকুল, যুবলীগ নেতা শওকত ওসমান লিটন, আখেরুল ইমাম সোহাগ, আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির হিমেল, মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফ, মহানগর যুবলীগ নেতা শাহীনুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
পরে ময়মনসিংহ জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট জহিরুল হক খোকা ও ময়মনসিংহ পৌরসভার মেয়র মো. ইকরামুল হক টিটু নগরীর ৮০টি স্পটে আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনসমূহ আয়োজিত অনুষ্ঠানে দরিদ্রদের মাঝে খাবার বিতরণ করেন। এদিকে মহানগর যুবলীগ নেতা শাহীনুর রহমানের উদ্যোগে ২৬টি স্পটে দরিদ্রদের মাঝে খাবার বিতরণ করা হয়।
এছাড়া নগরীর প্রতিটি ওয়ার্ডে দিনভর গণভোজ, কোরআনখানি, দোয়া ও মিলাদ মাহফিলের পাশাপাশি বঙ্গবন্ধুর ভাষণ প্রচার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক-শ্রদ্ধায় ময়মনসিংহে জাতীয় শোক দিবস পালিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ