Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

ছক্কার ঝড় তুলে ‘ব্ল্যাক লাইভস ম্যাটার’ বার্তা দিলেন পান্ডিয়া

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

২১ বলের ইনিংস, এর মধ্যেই ছক্কা ৭টি! তবে হার্দিক পান্ডিয়ার এই খুনে ইনিংসটিও ছাপিয়ে গেল তার ফিফটি উদযাপনে। ‘ব্ল্যাক লাইভস ম্যাটার’ আন্দোলনের সঙ্গে সংহতি জানিয়ে দারুণ প্রশংসা কুড়িয়ে নিলেন মুম্বাই ইন্ডিয়ান্সের এই অলরাউন্ডার।
গতপরশু আইপিএলে রাজস্থান রয়্যালসের বিপক্ষে ২১ বলে ৬০ রানের ইনিংস খেলেন পান্ডিয়া। ছক্কা মেরে ফিফটিতে পৌঁছানোর পর হাঁটু গেড়ে ও এক হাত উঁচিয়ে তিনি ইঙ্গিত করেন দলের ভারপ্রাপ্ত অধিনায়ক কাইরন পোলার্ডের দিকে। ডাগ আউট থেকে হাত উঁচিয়ে সংহতি জানান ক্যারিবিয়ার অলরাউন্ডারও।

আইপিএলে হাঁটু গেড়ে ‘ব্ল্যাক লাইভস ম্যাটার’ আন্দোলনে সংহতি জানানো প্রথম ক্রিকেটার পান্ডিয়াই। ওই ছবি পরে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে আবারও উপস্থাপন করেছেন নিজের অবস্থান।
আইপিএলে ‘ব্ল্যাক লাইভস ম্যাটার’ আন্দোলন নিয়ে কোনো আলোচনাই হচ্ছে না বলে কদিন আগে হতাশা প্রকাশ করেছিলেন সানরাইজার্স হায়দরাবাদের ক্যারিবিয়ান অলরাউন্ডার জেসন হোল্ডার। এরপরই এলো পান্ডিয়ার এই পদক্ষেপ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন