Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

আইপিএল ফাইনাল দুবাইয়ে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

শেষ পর্যায়ে চলে এসেছে আইপিএলের লিগ পর্ব। তাই প্লে-অফ ও ফাইনালের ভেন্যু ঠিক করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। এবার মরুর বুকে হওয়াতেই ভেন্যু নিয়ে এক প্রকার আলোচনা ছিল। ১০ নভেম্বরের ফাইনালের জন্য ভেন্যু হিসেবে থাকছে দুবাই।

প্রথম কোয়ালিফায়ারও অনুষ্ঠিত হবে দুইবাতে। যেখানে মুখোমুখি হবে লিগ পর্বের শীর্ষ দুই দল। ম্যাচটি মাঠে গড়াবে ৫ নভেম্বর। এর পর ৬ নভেম্বর অনুষ্ঠিত হবে এলিমিনেটর ও ৮ নভেম্বর দ্বিতীয় কোয়ালিফায়ার। এই ম্যাচ দুটি হবে আবু ধাবিতে। সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

এছাড়া মেয়েদের আইপিএল উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জের জন্যও ভেন্যু নির্ধারিত হয়েছে শারজা। এই ভেন্যুতে ৪ নভেম্বর থেকে ৯ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে মেয়েদের আইপিএল। যেখানে অংশ নিচ্ছেন বাংলাদেশের দুই ক্রিকেটার জাহানারা আলম ও সালমা খাতুন। ৪ নভেম্বর শারজা ক্রিকেট স্টেডিয়ামে সুপারনোভাস ও ভেলোসিটির ম্যাচ দিয়ে শুরু হবে উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জ। ৫ নভেম্বর একই ভেন্যুতে জাহানারার ভেলোসিটি লড়বে সালমার ট্রেইলবেøজার্সের বিপক্ষে। পরের দিন ট্রেইলবেøজার্স-সুপারনোভাসের ম্যাচ দিয়ে শেষ হবে লিগ পর্ব। তিন ম্যাচে পয়েন্ট টেবিলে এগিয়ে থাকা দুই দল ৯ নভেম্বর ফাইনালে মুখোমুখি হবে শারজাতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইপিএল

২৪ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ