Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

রোহিঙ্গা সমস্যা দ্রুতসমাধান হবে কুষ্টিয়ায় হানিফ

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার : | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, রোহিঙ্গা সমস্যা সমাধানে কাজ চলছে, ইতোমধ্যে এগিয়ে আসা আর্ন্তজাতিক স¤প্রদায়ের ভূমিকা দৃশ্যমান হচ্ছে। আশাকরছি দ্রুত এর সমাধান হবে। গতকাল সকালে কুষ্টিয়ায় নিজ বাসভবনে সাংবাদিকদের কাছে একথা বলেন তিনি।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, যেকোনো অন্যায় ও অনৈতিক কাজের ব্যাপারে সরকার কঠোর অবস্থানে রয়েছে। আশাকরি আইনি প্রক্রিয়ার মাধ্যমে সব অন্যায়কে আমরা নির্মূল করতে সক্ষম হবো।
‘দেশে এক ব্যক্তির শাসন ব্যবস্থা কায়েম রয়েছে’- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্য প্রসঙ্গে হানিফ বলেন, গণতান্ত্রিক সরকার ব্যবস্থায় একজন প্রধানমন্ত্রী হন। তার অধীনে মন্ত্রীপরিষদ কাজ করে। নির্বাহী প্রধান হিসেবে প্রধানমন্ত্রী অনেক বিষয়েই সিদ্ধান্ত দেন। এটাই গণতান্ত্রিক রাষ্ট্রব্যবস্থা। কিন্তু বিএনপি নেতারা একক শাসন ব্যবস্থা দেখে অভ্যস্ত।
তাদের নেতা জিয়াউর রহমান অবৈধভাবে সরকার গঠন করে ক্যান্টনমেন্টে বসে এককভাবে দল ও সরকার চালাত, বিএনপি নেতারা শয়নে স্বপনে এটাই দেখেন। তাই তারা এসব প্রলাপ বকছেন।
এসময় স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ