Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

রায়পুরা উপজেলা ছাত্রলীগের সভাপতির গ্রেফতার দাবি

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

ধর্ষণের ঘটনার চারদিন অতিক্রান্ত হলেও রায়পুরা উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুল হক চৌধূরী শাকিলকে গ্রেফতার করতে পারছে না পুলিশ।
ধর্ষণের সময় রাজু অডিটোরিয়াম ঘেরাও থেকে পালিয়ে যাবার পর তাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। অভিযুক্ত শাকিলকে দ্রæত গ্রেফতারের জন্য দাবি উঠেছে। তাকে দ্রæত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নরসিংদীর রায়পুরায় মানববন্ধন কর্মসূচি পালন করেছে জাতীয়তাবাদী ছাত্রদল।
গত রোববার সকালে রায়পুরা প্রেসক্লাবের সামনে মানববন্ধন তারা মানববন্ধন কর্মসূচি পালন করে।
মানববন্ধনে উপস্থিত ছিলেন রায়পুরা উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক আ. রহমান খোকন, পৌর বিএনপিসাধারণ সম্পাদক সাইফুল ইসলাম পলাশ, জেলা বিএনপির সদস্য তৌফিকুল হক তৌফিক, উপজেলা বিএনপির দফতর সম্পাদক মো. ফরিদ উদ্দিন, প্রচার সম্পাদক শরীফ হোসেন খান, ছাত্রদলের সভাপতি নুর আহাম্মদ চৌধুরী মানিক, সাধারণ সম্পাদক পলাশ সরকার, পৌর ছাত্রদল সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক সুমন নেওয়াজ, সিনিয়র সহ সভাপতি সোহেল আহম্মেদ, যুবদলের যুগ্ন আহŸায়ক আলকাছ উদ্দিন, পৌর সভাপতি সাইফুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি সোহেল আহম্মেদ, যুগ্ম-সম্পাদক সোহেল মিয়া, শাহাদাত হোসেন, রাজ্জাক মিয়া, নাজিম উদ্দীন, রাসেল প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন