Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

পটুয়াখালীর গলাচিপায় রপ্তানি প্রক্রিয়াজাতঅঞ্চল প্রতিষ্ঠার দাবীতে মানববন্ধন ও সমাবেশ

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২০, ৪:৫০ এএম

পটুয়াখালীর গলাচিপা উপজলার আমখালা ইউনিয়নের বাশঁবুনিয়া মৌজায় রপ্তানি প্রক্রিয়াজাত অঞ্চল করার দাবীতে মানববন্ধন ও সমাবশ করেছে এলাকাবাসী। সোমবার উপজেলার মুদির হাট বাজারে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মানববন্ধন চলাকালে সংক্ষিপ্ত সমাবেশে সমাজসেবক দেলোয়ার হাসান হাওলাদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন ব্যবসায়ী নামুনুর রহমান নানু,খলিলুর রহমান জোমাদ্দার, মোঃইউনুস মাষ্টার, সামসুল হক হাওলাদার প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, ২০১৫ সালের ২৫ জানুয়ারি সংসদ সদস্য আ খ ম জাহাঙ্গীর হোসেনের ডিও লেটার এর প্রেক্ষিতে ওই বছরের ১২ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব ড. সামাদের নেতৃত্বে একটি প্রতিনিধি দল পরিদর্শন করে আটশ একর ভূমি অধিগ্রহনের প্রস্তাব করে বঙ্গবন্ধু শিল্প পার্ক নামে রপ্তানি প্রক্রিয়াজাত অঞ্চল প্রতিষ্ঠা করার প্রাথমিক সিদ্ধান্ত হয়।কিন্তু এখন পর্যন্ত রপ্তানি প্রক্রিয়াজাতকরণ অঞ্চল এর কার্যক্রম শুরু না হওয়ায় এলাকাবাসী রপ্তানি প্রক্রিয়া অঞ্চল প্রতিষ্ঠার দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ