Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

বাবার নাচের ভিডিও প্রকাশ করলেন মেয়ে কোয়েল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২০, ৮:৫৪ এএম

দুর্গা পূজার উৎসবে ঢাকের তালে তালে তুফানি নাচে মত্ত টলিউডের জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিক। দশমীতে এমনই একটি স্মৃতি মধুর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন মেয়ে অভিনেত্রী কোয়েল মল্লিক।

ভিডিওটি অবশ্য ১৯৮৮ সালের। বাড়ির পূজার পুরনো ভিডিও পোস্ট করেছেন টলিপাড়ার নায়িকা কোয়েল। ভিডিওতে মল্লিক বাড়ির পুরনো দিনের স্মৃতি উঠে এসেছে। এতে দেখা যায় দশমীর দিন মা দুর্গাকে সিঁদুরে রাঙিয়ে, মিষ্টি খাইয়ে, ধান, পান ও দূর্বা দিয়ে বরণ করে নেয়া হচ্ছে। এরপরই ঢাকের তালে তালে নেচে উঠেন অভিনেতা রঞ্জিত মল্লিক।

ভিডিওতে মল্লিক বাড়ির অন্যান্য সদস্যদেরও দেখা গিয়েছে। এর সাউন্ডকে অরিজিনাল বলে জানিয়েছেন মেয়ে কোয়েল মল্লিক।

প্রতি বছরই মল্লিক বাড়ির পূজায় অনেক তারকা হাজির হয়ে থাকেন। বাইরে থেকে সাধারণ মানুষও হাজির হয়। আর এসবের সংবাদ করার জন্য পূজায় উপস্থিত থাকেন মিডিয়া কর্মীরা। কিন্তু এবার মহামারি করোনা ভাইরাসের কারণে সকলের নিরাপত্তার কথা ভেবে মল্লিক বাড়িতে বাইরের মানুষের প্রবেশ নিষেধ। একদমই ঘরোয়াভাবে উদযাপন করার হচ্ছে পূজার উৎসব।

এদিকে পূজার দিনে কোয়েল মল্লিক স্বামী নিসপাল সিং রানে ও একমাত্র ছেলে কবীরের সাথে তোলা বেশ কিছু ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেই সঙ্গে তিনি ভক্ত-অনুরাগীদের শুভ বিজয়ার শুভেচ্ছাও জানিয়েছেন।



 

Show all comments
  • Rajib ৯ নভেম্বর, ২০২০, ১০:৩৮ এএম says : 0
    Ronjit mollik k abar dekte cai..ovineta hisabe
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড

১৫ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ