Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

ছাত্রলীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি, ১৪৪ ধারা জারি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২০, ১১:২১ এএম

নড়াইলের কালিয়া উপজেলায় ছাত্রলীগের কমিটি ঘোষণা নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপ আজ মঙ্গলবার একই সময়ে একই স্থানে পাল্টাপাল্টি আনন্দ মিছিল এবং র‌্যালি ও সমাবেশ আয়োজনের ঘোষণা দেয়ায় কালিয়া পৌরসভা এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

এদিন সকাল ১১ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত এ আদেশ বলবত থাকবে বলে জানিয়েছে কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হুদা। তিনি জানান, কালিয়া পৌরসভা এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সব সভা-সমাবেশ ও আগ্নেয়াস্ত্র বহন নিষিদ্ধ করা হয়েছে।

দুই কমিটি নিজ নিজ নেতা-কর্মীদের নিয়ে একই সময়ে কালিয়া শহরে আনন্দ মিছিল ও সমাবেশের ঘোষণা দেয়ায় এ নিয়ে দুই পক্ষের গ্রুপের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছিল।

এ কারণে স্থানীয় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কালিয়া পৌরসভা এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে মঙ্গলবার সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সকল প্রকার সভা-সমাবেশ ও আগ্নেয়াস্ত্র বহন নিষিদ্ধ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ১৪৪ ধারা জারি

১২ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ