Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

খুলনায় রেস্টু‌রেন্ট কর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২০, ১১:৩৪ এএম

খুলনা মহানগরীর সোনাডাঙ্গা থানাধীন মোল্যা বাড়ীর মোড় এলাকায় রেস্টুরেন্ট কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার ভোর রাতে এঘটনা ঘটে। নিহত ইকবাল (১৮) খুলনার নিউ মার্কেটের রোভার্স ক্যাফে এন্ড রেষ্টুরেন্টে চাকরি করতো। নিহত ইকবাল হোসেন (১৮) বি: বাড়িয়ার নবীনগরের বারিখোলা এলাকার মোঃ মহিউদ্দিনের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় রাত ১২টার দিকে নিউ মার্কেটস্থ রোভার্স ক্যাফে থেকে কাজ শেষে সহকর্মীদের সাথে বাসায় ফেরেন ইকবাল। পরবর্তীতে সকলেই ফ্রেশ হয়ে খাওয়া শেষ করে নিজ নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন। রাত দেড়টার দিকে হটাৎ বাড়ির দারোয়ানের ডাক শুনে ফ্লাটের সবাই নিচে গিয়ে দেখতে পান ইকবালের লাশ লিফটের জন্য রাখা ফাঁকা জায়গা পড়ে আছে। পরবর্তীতে সহকর্মীদের কয়েকজনসহ আশেপাশের ৪/৫জন মিলে অ্যাম্বুলেন্সে করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসকরা ইকবালকে মৃত ঘোষনা করেন। রাতেই সোনাডাঙা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে মূল রহস্য এখনো উদঘাটন হয়নি।
নিহত ইকবালের সহকর্মীদের ধারনা, ইকবাল প্রতিরাতেই রাত জেগে মোবাইল ফোনে কথা বলতো। হয়তো অসর্তকতা বসত কোনো কারণে লিফটের ওই ফাঁকা অংশে পড়ে গিয়ে মৃত্যু হতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ