Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

হবু স্বামীকে পরিচয় করালেন কাজল আগারওয়াল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২০, ১২:২০ পিএম

গত কয়েকমাস ধরেই বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে তামিল, তেলেগু ও হিন্দি সিনেমার জনপ্রিয় নায়িকা কাজল আগারওয়ালের। অবশেষে এ অভিনেত্রী নিজেই তার বিয়ের খবর জানালেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

চলতি মাসেই বিয়ে এ তারকার। আগামী ৩০ অক্টোবর মুম্বাইয়ে বিয়ের অনুষ্ঠান তাদের। হবু স্বামীকে পরিচয়ও করিয়ে দিয়েছেন কাজল। পাত্র গৌতম কিচলু ব্যবসায়ী এবং ইন্টেরিয়ার ডিজাইনার।

এর আগে কখনো হবু স্বামীর সাথে কোথাও দেখা দেয়নি এ নায়িকা। সোশ্যাল মিডিয়াতেও কোনো ছবি শেয়ার করেননি তারা। তারকাদের মধ্যে কাজল আগারওয়াল বরাবরই একটু প্রাইভেট পার্সন। ব্যক্তিগত জীবনকে সব সময় ব্যক্তিগত রাখতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি।

কাজল দশমী উপলক্ষে ভক্ত-অনুরাগীদের সাথে হবু স্বামীকে পরিচয় করিয়ে দিয়েছেন। একসাথে সবাইকে দশমীর শুভেচ্ছাও জানিয়েছেন তারা।

অনেক আগেই তারা বাগদান পর্ব সেরে ফেলেছেন। তাই তো এবার বিয়ের তারিখও আনুষ্ঠানিকভাবে ঘোষণা করলেন কাজল। এ অভিনেত্রী জানিয়েছেন, আগামী ৩০ অক্টোবর মুম্বাইয়ে একটি ছোট এবং ব্যক্তিগত অনুষ্ঠানের মধ্য দিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কলিউড
আরও পড়ুন