Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

অমিতাভ বচ্চনকে নিয়ে ভুয়া খবর ভাইরাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২০, ১:৩৭ পিএম

বলিটাউনের বিগ-বি অমিতাভ বচ্চন শুটিং করতে গিয়ে আহত হয়েছেন। হাসপাতালে ভর্তি করা হয়েছে অভিনেতাকে। এমনই একটি খবর ছড়িয়ে পড়লে চাঞ্চল্যের সৃষ্টি হয় বলিপাড়ায়। বিষয়টি নিয়ে অমিতাভ জানিয়েছেন, বিষয়টি একদমই গুজব ছাড়া কিছু নয়।

একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেয়ার সময় তিনি বলেন, শুটিং করতে গিয়ে বিগ-বি অসুস্থ হয়েছেন বলে যে খবরটি ছড়িয়ে বেড়াচ্ছে তা সঠিক নয়। এরকম কিছু যদি হয়ও তাহলে অমিতাভের ছদ্মবেশী হয়তো হাসপাতালে ভর্তি- উল্লেখ করে মজা করেন জুনিয়র বচ্চন।

সাক্ষাৎকারে এমন বক্তব্য দেয়ার পর স্বস্তির নিঃশ্বাস ফেলতে শুরু করেন বিগ-বি’র ভক্ত-অনুরাগীরা। তবে এর আগে মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন তিনি।

অমিতাভকে সেই সময় হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তিনি করোনার সাথে লড়াই করে সুস্থ হওয়ার পরই ফের করোনায় আক্রান্ত হন জুনিয়র বচ্চন। এরপর ঐশ্বরিয়া রায় এবং আরাধ্যার অসুস্থতার খবরও প্রকাশ্যে আসে। চার জনকেই হাসপাতালে ভর্তি করা হয়। তবে বর্তমানে বচ্চন পরিবারের সবাই বেশ ভালো রয়েছেন বলে জানা যায় সূত্রের বরাত।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন