Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

নোয়াখালীর বেগমগঞ্জে সাদ্দাম বাহিনীর প্রধানসহ ২জন গ্রেফতার গ্রেপ্তার, অস্ত্র-গুলি উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২০, ১:৫৭ পিএম

বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নে অভিযান চালিয়ে সন্ত্রাসী সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দাম হোসেন (২৯) ও হত্যা মামলায় পলাতক আসামী হাবিবুর রহমানকে (২১) গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে দু’টি দেশীয় পাইপগান ও চার রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

মঙ্গলবার দুপুরে তথ্যগুলো নিশ্চিত করেছেন বেগমগঞ্জ মডেল থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান সিকদার। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, উপজেলার কোটরা মহব্বতপুর গ্রামের সায়েদুল হকের ছেলে সাদ্দাম হোসেন ও তুলাচারা গ্রামের আব্দুল মালেকের ছেলে হাবিবুর রহমান।

পুলিশ জানায়, জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন এর নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার গভীররাতে কোটরা মহব্বতপুর গ্রামে অভিযান চালায় পুলিশ। এসময় খুন, ধর্ষণ, অপহরণ ও অস্ত্র আইনসহ ৫টি মামলার আসামী সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে একটি দেশীয় পাইপগান ও তিন রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

এছাড়াও রাতে তুলাচারা এলাকায় অভিযান চালিয়ে হত্যা মামলার আসামী হাবিবুর রহমানকে একটি দেশীয় পাইপগান ও এক রাউন্ড কার্তুজসহ গ্রেপ্তার করা হয়। গত জাতীয় সংসদ নির্বাচন-২০১৯ চলাকালে গোপালপুর ইউনিয়নের তুলাচারা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে সন্ত্রাসীদের গুলিতে নিহত আনসার সদস্য মো নূর নবী হেঞ্জু (৪৫) হত্যা মামলার প্রধান আসামী গ্রেপ্তারকৃত হাবিবুর রহমান। সে দীর্ঘদিন পলাতক ছিল।

বেগমগঞ্জ মডেল থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান সিকদার জানান, গ্রেপ্তারকৃত শিবির ক্যাডার সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দাম হোসেন এবং ছাত্রদল কর্মী হাবিবুর রহমানের বিরুদ্ধে অস্ত্র উদ্ধারের ঘটনায় মামলা দায়ের করা হয়েছ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্রসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ