Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

উলিপুরে পৌর মেয়রের বাসভবন থেকে পরিচ্ছন্নকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২০, ৩:১৮ পিএম

কুড়িগ্রামের উলিপুর পৌর মেয়রের বাসভবন থেকে আল-আমিন (১৮) নামে এক গৃহ পরিচ্ছন্নকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (২৭ অক্টোবর) সকালে মেয়রের জোদ্দারপাড়াস্থ বাসভবন থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।
জানা গেছে, উলিপুর পৌরসভার মেয়র তারিক আবুল আলার বাসভবনে প্রায় ৭ মাস ধরে আল-আমিন পরিচ্ছন্নকর্মীর কাজ করে আসছিলেন। সোমবার (২৬ অক্টোবর) আল-আমিন সন্ধ্যায় দূর্গা প্রতিমা বিসর্জন দেখার পর বাসায় ফেরেন। এরপর খাওয়া দাওয়া শেষে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। মঙ্গলবার সকালে ঘুম থেকে না ওঠায় বাড়ির অন্যান্য কর্মচারী আল-আমিনকে ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে টিনের চালা ঘরের ছিদ্র দিয়ে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহত আল-আমিন চিলমারী উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের চড়–য়া পাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে।
উলিপুর পৌরসভার মেয়র তারিক আবুল আলা’র সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, বেশকিছু দিন ধরে আমি চিকিৎসাজনিত কারনে ঢাকায় অবস্থান করছি। দূর্ঘাটনার খবরটি আমি সকালে শুনেছি। তবে সে কেন এমনটা করল সেটা বুঝতে পারলাম না।
উলিপুর থানার ওসি (তদন্ত) রুহুল আমীন বলেন, এ ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়। লাশ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারন জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন