Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

উচ্ছ্বসিত অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২০, ৩:৪৯ পিএম

দশমীতে এর থেকে ভালো উপহার আর কি হতে পারে। বাবা হরিবংশ বচ্চনের নামে পোলান্ডের রাস্তার নামকরণ করায় খুশিতে চোখ-মুখ খুশিতে উচ্ছল হয়ে উঠে অমিতাভ বচ্চনের। তারপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দেন বলিউডের বিগ-বি। এছাড়াও বিগ-বি ‘জয় হিন্দু’’ বলে স্লোগান দিতে থাকেন।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে যে খবর চাওর হচ্ছে, বিগ-বি অসুস্থ তা ভুয়া বলে জানিয়েছেন জুনিয়র বচ্চন।

অভিষেক বচ্চন মজা করে জানিয়েছেন, হয়তো বচ্চনের ছদ্মবেশী কেউ হাসপাতালে ভর্তি। শুটিং করতে গিয়ে চোট পেয়ে অসুস্থ হননি বলে ভক্ত-অনুরাগীদের স্পষ্ট জানিয়েছেন অমিতাভের ছেলে।

জুনিয়র বচ্চন সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে এ বক্তব্য দেয়ার পর স্বস্তি ফিরে ভক্ত-অনুরাগীদের মাঝে। এর আগে অমিতাভের অসুস্থতার খবরটি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ছড়িয়ে পড়তে থাকে। তবে পরে সংবাদমাধ্যম থেকে সত্য প্রকাশ্যে চলে আসে।

তার আগে মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন বিগ-বি। সেই সঙ্গে জুনিয়র বচ্চন, ঐশ্বরিয়া রায় এবং আরাধ্যার অসুস্থতার খবর শিরোনামে উঠে আসে। তাদের চারজনই হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফেরেন। বর্তমানে বচ্চন পরিবারের সবাই ভালো আছেন বলে সূত্রের বরাত জানা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন