Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

বিয়েতে আনুষ্কা, প্রিয়াঙ্কা ও দীপিকাকে অনুসরণ করল নেহা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২০, ৪:৪২ পিএম

তিনদিন আগে দিল্লিতে বিয়ের পর্ব শেষ করলেন বলিউডের গায়িকা নেহা কক্কর ও পাঞ্জাবী গায়ক রোহনপ্রীত সিং। দু’জনের মাঝে বয়সের ব্যবধান রয়েছে। তবে প্রেম থাকলে সেসব কিছুই না। এটাই স্পষ্ট বুঝিয়ে দিলেন এ তারকা জুটি। রোহন নেহার থেকে সাত বছরের ছোট।

রোববার রাতে চণ্ডীগড়ে এই তারকা দম্পতির প্রথম রিসেপশনের আসর বসেছিল। প্রথম রিসেপশনের দিন নেহা সাজলেন সাদা লেহেঙ্গায়। অঙ্গে ছিল হীরের গয়না এবং হাতে ট্র্যাডিশনাল লাল চুড়ি ও রাঙা সিঁদুরে সিঁথি। তার সাথে মিল রেখেই নীল-সাদা স্যুট ও সাদা পাগড়িতে হাজির হয়েছিলেন রোহন।

বিয়ের দিন অনুষ্ঠানে নেহা কক্কর সেজেছিলেন পেইল পিঙ্ক সব্যসাচী মুখোপাধ্যায়ের লেহেঙ্গায়। ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে নেটিজেনদের মনে করিয়ে দেয় বলিউড অভিনেত্রী আনুষ্কা শর্মার ওয়েডিং লুক।

নেহা কক্কর এদিন রাতে ফাল্গুনি ও শেইন পিককের লাল লেহেঙ্গায় সবাইকে মনে করিয়ে দেন বলি তারকা প্রিয়াঙ্কা চোপড়াকে। নেহার রিসেপশনের লুক দেখে নেটিজেনরা প্রিয়াঙ্কার সাথে তুলনা করতে একদমই ভুল করেননি। এদিন দীপিকা পাড়ুকোনের রিসেপশনের লুককেও কিছুটা কাটপেষ্ট করেছেন নেহা- এমন অভিযোগও নেটিজেনদের। কেননা, নেহার লেহেঙ্গার রঙ ও দুপাট্টার স্টাইলই দীপিকার লুকের কথা মনে করিয়ে দেয় ফ্যাশনেবলদের।

কয়েক মাস আগেই একটি মিউজিক ভিডিও’র সুবাদে প্রথম আলাপ হয় নেহা-রোহনের মাঝে। তারা নাকি প্রথম দেখাতেই একে অপরের প্রেমে পড়ে যায়। আর তার কয়েক মাস পর সেই প্রেম পাকাপোক্ত হয়ে গড়ায় বিয়েতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন