Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

বিবস্ত্র করে নির্যাতন : নোয়াখালীর বেগমগঞ্জে ধর্ষণ মামলায় রিমান্ড শেষে কারাগারে দেলোয়ার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২০, ৫:১৭ পিএম

বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে চাঞ্চল্যকর গৃহবধূকে ধর্ষণ মামলার প্রধান আসামী দেলোয়ার হোসেন দেলুকে ৫দিনের রিমান্ড শেষে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার দুপুরে নোয়াখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দেলোয়ারকে হাজির করা হয়।

নোয়াখালী পাবলিক প্রসিকিউটর (পি.পি) এড. গুলজার আহমেদ জুয়েল জানান, ধর্ষণ মামলায় ৫দিনের রিমান্ড শেষে দেলোয়ারকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। ১নং আমলী আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মাসফিকুল হক দেলোয়ারকে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন। ধর্ষণ মামলায় ৫দিন, অস্ত্র মামলায় ১ ও বিষ্ফোরক মামলায় ১দিনসহ দেলোয়ারের মোট ৭দিনের রিমান্ড শেষ হয়েছে। তবে আজ দেলোয়ারের কোন স্বীকারোক্তিমূলক জবানবন্দী নেওয়া হয়নি।

প্রসঙ্গত, গত ২সেপ্টেম্বর রাতে ওই নারীর আগের স্বামী তার সাথে দেখা করতে তার বাবার বাড়ী একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে এসে তাদের ঘরে ঢুকেন। বিষয়টি দেখে পেলে স্থানীয় মাদক ব্যবসায়ী ও দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার। রাত ১০টার দিকে দেলোয়ার তার লোকজন নিয়ে ওই নারীর ঘরে প্রবেশ করে পর পুরুষের সাথে অনৈতিক কাজ ও তাদের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তাকে মারধর শুরু করেন। এক পর্যায়ে পিটিয়ে নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারন করে। ৪অক্টোবর দুপুরে ওই ভিডিওটি সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়েল জেলায় তথা দেশ ব্যাপী তোলপাড় সৃষ্টি হয়। এরআগে আবুল কালামের সহযোগিতায় গৃহবধূর বাড়ীতে ও বিলে নিয়ে নৌকার মধ্যে ওই গৃহবধূকে ধর্ষণ করে দেলোয়ার। গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন, পর্ণোগ্রাফী ও ধর্ষণ মামলা তিনটি পিবিআই তদন্ত করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ