Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় অভিনেত্রীকে কুপিয়ে জখম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২০, ৭:৩৫ পিএম

বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেয়ার জন্য ছুরি দিয়ে কোপানো হয়েছে হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মালভি মালহোত্রাকে। পুলিশ সূত্রে জানা গেছে, বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ার জন্য দুষ্কৃতিকারী অভিনেত্রীর ওপর হামলা চালিয়েছে।

সোমবার রাতে মুম্বাইতে ঘটেছে এ ঘটনা। অভিনেত্রীর শরীরে তিনবার আঘাত করা হয়েছে। দুই হাতে বেশ ক্ষতের চিহ্ন রয়েছে তার। ঘটনার দিন রাতেই হাসপাতালে ভর্তি করা হয় তাকে। বর্তমানে গুরুতর অবস্থায় চিকিৎসা চলছে এই অভিনেত্রীর।

পুলিশ সূত্র আরও জানিয়েছে, একটি বিলাসবহুল গাড়িতে করে এক ব্যক্তি এসে হামলা চালায় মালভির উপর। পরে ওই দুষ্কৃতি সেখান থেকে পালিয়ে যায়। অভিযুক্ত ব্যক্তির নাম যোগেশ কুমার মহিপাল সিং।

মালভি পুলিশকে জানিয়েছে, প্রায় এক বছর ধরে মালভি ও যোগেশ একে অপরকে চিনেন। তারা খুবই ভালো বন্ধু। ক’দিন আগেই তাকে বিয়ের প্রস্তাব দেয় যোগেশ। কিন্তু মালভি বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় তাদের মধ্যে যোগাযোগ বন্ধ হয়।

এ অভিনেত্রী সোমবারই দুবাই থেকে মুম্বাই ফেরেন। ওই দিন রাত ৯টা নাগাদ ভারসোভা এলাকার একটি ক্যাফেতে যাওয়ার সময় যোগেশ রাস্তার মধ্যেই তার গাড়ি আটকিয়ে বিয়ে নিয়ে কথা শুরু করে। মালভি ফের প্রস্তাবে অসম্মতি জানান এবং তাকে ধাওয়ার বিষয়ে প্রশ্ন করেন। ঠিক তখনই ধারালো অস্ত্র দিয়ে কোপানো শুরু হয় তাকে। পুলিশ যোগেশকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে এবং তদন্ত শুরু করেছে বলে জানা গেছে।



 

Show all comments
  • মহরম ২৮ অক্টোবর, ২০২০, ১২:৫৮ পিএম says : 0
    যোগেশকে আইনের আওতায় আনা হোক
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন