Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

খেলার মাঠ থেকে না ফেরার দেশে!

ক্রীড়া সাংবাদিক মোস্তাকের ইন্তেকাল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২০, ৭:৪৯ পিএম

খেলার মাঠ থেকেই না ফেরার দেশে পাড়ি জমালেন প্রবীন ক্রীড়া সাংবাদিক ও বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) সদস্য মোস্তাক আহমেদ খান। আজ (মঙ্গলবার) বেলা ২.৪৫ মিনিটে পল্টন ময়দান সংলগ্ন শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামের ব্যাডমিন্টন কোর্টে আকস্মিক হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন তিনি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী, দুই পুত্র ও এক কন্যা সন্তান রেখে যান। মঙ্গলবার বাদ এশা যাত্রাবাড়ী ছনটেক জামে মসজিদে নামাজে জানাজা শেষে তার লাশ কুমিল্লায় নিজ গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

মঙ্গলবারই শুরু হয়েছে বিএসপিএ-মার্সেল স্পোর্টস কার্নিভাল। বরাবরের মতো সাংবাদিকদের এবারের এই ক্রীড়া উৎসবে অংশ নেন মরহুম মোস্তাক আহমেদ খান। এদিন সকালে শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে ব্যাডমিন্টন এককের ফাইনালে ওঠার পর বুকে ব্যথা অনুভব করায় ওয়াকওভার দেন তিনি। এরপর কিছুক্ষণ বিশ্রাম নিয়ে দ্বৈতের সেমিফাইনালে সাংবাদিক মো. কবিরুল ইসলামকে পার্টনার করে কামরুজ্জামান হিরু ও মামুন হোসেনের বিপক্ষে খেলতে নামেন মোস্তাক। খেলার সময় হঠাৎ মাটিতে পড়ে যান তিনি। হয়তো সে সময়ই মৃত্যু ঘটেছে মোস্তাকের। সঙ্গে সঙ্গে হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা তার মৃত্যু নিশ্চিত করেন।

ক্রীড়া অন্তঃপ্রাণ সাংবাদিক মোস্তাক আহমেদ খানের আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশসহ স্পোর্টস কার্নিভাল স্থগিত করেছে বিএসপিএ। এছাড়া শোকবার্তা দিয়েছে বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশন (বিএসজেএ), বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটি (বিএসজেসি) ও বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ও হ্যান্ডবল ফেডারেশন। তারা মরহুম মোস্তাকের বিদেহী আতœার মাগফেরাত কামনাসহ শোক সন্তপ্ত পারিবারের প্রতি সমবেদনা জানিয়েছে।



 

Show all comments
  • Jack Ali ২৭ অক্টোবর, ২০২০, ৮:২২ পিএম says : 0
    @Know that the life of this world is only play and amusement, pomp and mutual boasting among you, and rivalry in respect of wealth and children, as the likeness of vegetation after rain, thereof the growth is pleasing to the tiller; afterwards it dries up and you see it turning yellow; then it becomes straw. But in the Hereafter (there is) a severe torment (for the disbelievers, evil-doers), and (there is) Forgiveness from Allah and (His) Good Pleasure (for the believers, good-doers), whereas the life of this world is only a deceiving enjoyment“. [57:20]
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন