Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

অবৈধ গর্ভপাতে নার্স গ্রেফতার

গলাচিপা (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

পটুয়াখালীর গলাচিপায় এক কিশোরীর অবৈধভাবে গর্ভপাত ঘটনোর ঘটনায় গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স মোসা. দেলোয়ারা বেগমকে গলাচিপা থানা পুলিশ গতকাল মঙ্গলবার গ্রেফতার করেছে। থানা পুলিশ মোসা. দেলোয়ারা বেগমকে আদালতে হাজির করলে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেছে।
পুলিশ জানায়, গলাচিপা উপজেলার পানপট্টি ইউনিয়নের জয়মালিক গ্রামের এক কিশোরীকে (১৬) একই এলাকার বেল্লাল হাওলাদারের ছেলে মাসুম হাওলাদার বিয়ের প্রলোভন দেখিয়ে গত ৪ ফেব্রুয়ারি রাতে কৌশলে ধর্ষণ করে। ধর্ষণের পর ওই কিশোরী গর্ভবর্তী হয়। ঘটনা জানাজানি হলে গত ৪ মার্চ বেল্লালের পরিচিত আখিনুর বেগম ও দিনা বেগম কিশোরিটিকে ভুল বুঝিয়ে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত নার্স মোসা. দেলোয়ারা বেগমকে দিয়ে অবৈধভাবে গর্ভপাত ঘটায়।
গলাচিপা থানার এসআই মো. আল মামুন বলেন, এ মামলার প্রধান আসামি মাসুম হাওলাদারসহ ৪ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এর মধ্যে একজন জামিনে মুক্ত আছেন। বাকিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন