Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

মুরাদনগরে অবৈধ স্থাপনা উচ্ছেদ

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

কুমিল্লার মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ বাজারে জেলা পরিষদের জায়গায় ১৩০টি অবৈধ দোকান উচ্ছেদ করা হয়েছে। গতকাল মঙ্গলবার জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসানের নেতৃত্বে ওই উচ্ছেদ অভিযান পরিচালিত হয়।
জানা যায়, অভিযানের শুরুতে জেলা পরিষদের নিযুক্ত শ্রমিকরা হামার ও বুলড্রেজার দিয়ে লাল দাগ চিহ্নিত এলাকা ঠিক রেখে অবৈধ স্থাপনা ও ১৩০টি ব্যবসা প্রতিষ্ঠান ভাঙতে শুরু করে। এ সময় দখলদাররা তাদের স্থাপনা স্ব-উদ্যোগে সরিয়ে নিতেও দেখা যায়। এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা হেলাল উদ্দিন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ প্রমুখ।
জেলা পরিষদ সদস্য ভিপি জাকির হোসেন বলেন, প্রায় ১৩০টি অবৈধ দোকান উচ্ছেদ করা হয়েছে। যার বর্তমান বাজার মূল্য প্রায় ৩০ থেকে ৪০ কোটি টাকা। নিরবচ্ছিন্নভাবে পর্যায়ক্রমে সব অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যাহত রাখার পরিকল্পনা রয়েছে। কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান বলেন, জেলা পরিষদের নির্দেশে কোম্পানীগঞ্জ বাজারের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন