Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

ভক্তদের কঠিন প্রশ্নের মুখে শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২০, ৯:০৭ পিএম

দশমীর পর আবার ‘এএসকেএসআরকে’ সিজন শুরু করলেন বলিউডের বাদশাহ শাহরুখ খান। কিং খানকে যেখানে সবাই প্রশ্ন করতে শুরু করেন। ওই সিজনে জনৈক এক নেটিজেনের ব্যাঙ্গের মুখে পড়তে হয় বলিপাড়ার বাদশাহকে।

সিজন শুরু হওয়া মাত্রই শাহরুখ খানকে অকপট প্রশ্ন করেন এক ব্যক্তি। অনুষ্ঠানে তাকে প্রশ্ন করা হয়, কিং খান কি মন্নত ‘বিক্রি’ করবেন? ওই ব্যক্তির প্রশ্নের উত্তরে কিছুটা কঠোরভাবেই উত্তর দেন শাহরুখ খান

কিং খান বলেন, কোনো দিনও মন্নত বিক্রি করা যায় না। মাথা নিচু করে মন্নত (প্রার্থনা) করতে হয়। তাহলেই জীবনে কিছু পাওয়া যায় বলে যোগ করেন তিনি। বলিউড বাদশাহর এমন উত্তরের পর ওই জনৈক আর প্রশ্ন করার মতো সাহস পায়নি।

প্রসঙ্গত, এবারই প্রথমবার নয়। এর আগেও একবার মন্নত (এসআরকে’র মুম্বাইয়ের বাংলো) নিয়ে কিং খানকে প্রশ্ন করা হয়েছিল। মন্নতে ঘর ভাড়া পাওয়া যাবে কিনা তা নিয়ে প্রশ্ন করা হলে তখনও কঠোর করেই জবাব দিয়েছিলেন শাহরুখ খান

কলকাতা নাইট রাইডার্সের সমর্থনে কয়েক সপ্তাহ ধরে পরিবার নিয়ে দুবাই রয়েছেন বলিউড বাদশাহ। সেখানে ম্যাচের ফাঁকে ফাঁকে ফ্রি সময়ে পরিবারকে সময় দিচ্ছেন তিনি।



 

Show all comments
  • মোঃ মহরম হোসেন ২৮ অক্টোবর, ২০২০, ১২:৫২ পিএম says : 0
    ইনকিলাব আমার পছন্দের দৈনিক।
    Total Reply(0) Reply
  • পারভেজ ২৮ অক্টোবর, ২০২০, ৯:২২ এএম says : 0
    এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন