Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

দ. আফ্রিকা-শ্রীলঙ্কা সিরিজের সূচি ঘোষণা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম


 আন্তর্জাতিক ক্রিকেট পুরোদমে ফিরতে যাচ্ছে দক্ষিণ আফ্রিকায়। ইংল্যান্ডের পর এবার শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের সূচি ঘোষণা করেছে দেশটির ক্রিকেট বোর্ড। এক বিবৃতি দিয়ে গতকাল ক্রিকেট দক্ষিণ আফ্রিকা (সিএসএ) জানায়, আগামী ডিসেম্বর-জানুয়ারিতে লঙ্কানদের বিপক্ষে ঘরের মাঠে দুটি টেস্ট খেলবে তারা।
প্রচলিত ‘বক্সিং-ডে’ ও ‘নিউ ইয়ার’ টেস্টের সøট শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ দিয়ে প‚রণ করবে দক্ষিণ আফ্রিকা। সেঞ্চুরিয়নে ২৬ থেকে ৩০ ডিসেম্বর হবে প্রথম টেস্ট। ৩ থেকে ৭ জানুয়ারি জোহানেসবার্গে হবে পরেরটি। ম্যাচ দুটি আইসিসির টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ।
লঙ্কান সিরিজের আগে ইংল্যান্ডের বিপক্ষে নভেম্বর-ডিসেম্বরে তিনটি করে ওয়ানডে, টি-টোয়েন্টি খেলবে দক্ষিণ আফ্রিকা। সিরিজটি আয়োজনে আগেই সরকার থেকে অনুমতি দেওয়া হয়েছে। ২০২১ সালের ফেব্রæয়ারিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন টেস্টের সিরিজ খেলার কথা রয়েছে দক্ষিণ আফ্রিকার। তবে ওই সিরিজের সূচি এখনও ঘোষণা করা হয়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ