Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় নববধূকে হত্যার অভিযোগে শাশুড়ি আটক

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার : | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম


কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় শ্বাসরো করে এক নববধূকে হত্যার অভিযোগে শাশুড়িকে আটক করেছে পুলিশ। উপজেলার বাহাদুরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জাহাঙ্গীর হোসেন জানান, ভাবনা খাতুন (২৩) নামে এই গৃহবধূকে সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে হত্যা করা হয় বলে পুলিশ অভিযোগ পেয়েছে। ভাবনা খাতুন উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের ঠাকুরদৌলতপুর গ্রামের সোহেল মিয়ার স্ত্রী। পাবনার ঈশ্বরদী উপজেলার পিয়ারপুর গ্রামের নজরুল ইসলাম আকালীর মেয়ে তিনি।
স্থানীয়রা জানান, প্রেমের সম্পর্কের পর ১৫ দিন আগে তারা নিজেদের পছন্দমত বিয়ে করেন। পারিবারিক কলহের জেরে দুপুরে শাশুড়ি ঝরনা খাতুনের সঙ্গে তার বাগবিতÐা হয়। এ সময় তাকে সবার সামনে গলা টিপে হত্যা করা হয়। পরে গলায় দড়ি দিয়ে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করা হয়। এসআই জাহাঙ্গীর বলেন, সন্ধা সাড়ে ৭টায় পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য ঝরনাকে আটক করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাশুড়ি

১১ সেপ্টেম্বর, ২০২২
১০ এপ্রিল, ২০২২
৪ এপ্রিল, ২০২১
১১ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ